কাঁথি ১৩নং ওয়ার্ডে সুপ্রকাশ গিরির সমর্থনে নির্বাচনী সভায় রাজ্য তৃণমূল সভাপতি সুব্রত বক্সি, ছিলেন মৎস্য মন্ত্রী।

0
421

নিজস্ব সংবাদদাতা,পূর্ব মেদিনীপুর:- পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি পৌরসভার ১৩ নং ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সুপ্রকাশ গিরির সমর্থনে নির্বাচনী সভা হয় বুধবার।
এই সভায় উপস্থিত ছিলেন রাজ্য তৃণমূল সভাপতি সুব্রত বক্সী, মৎস মন্ত্রী অখিল গিরি, কাঁথি সাংগঠনিক জেলা সভাপতি অভিজিৎ দাস, প্রাক্তন মন্ত্রী জ্যোতির্ময় কর,সহ একাধিক নেতৃত্ব।
এই সভা থেকে শিশির অধিকারীর উদ্দ্যেশ্যে
তৃণমূল কংগ্রেসের কনভেনার তথা মন্ত্রী অখিল গিরি কটাক্ষের সুরে বলেন তিনি এখনো তৃণমূলে আছেন তৃণমূলের এমপি পদটা ছাড়েননি, জোড়া ফুলের প্রতীকে এখনও এমপি আছেন পদ টা ছাড়েননি,তিনি ওয়ার্ডের মানুষদের বিজেপিকে ভোট দেওয়ার পরামর্শ দিচ্ছেন।তিনি বলেছেন এই ওয়ার্ডের মানুষজন না কি বিজেপির সঙ্গে আছেন। উনি ফোন করে বিজেপিকে ফোন করার কথা বলছেন ,তাই আপনারা বিভ্রান্তিতে পড়বেন না।
পৌরসভার স্বৈরাচারী একনায়কতন্ত্র পরিবর্তনের জন্য তৃণমূল কংগ্রেসের জোড়াফুল প্রতীকে ভোটটা দেবেন। পাশাপাশি সুপ্রকাশ গিরি বলেন অধিকারী পরিবার পুরোটাই গাদ্দারের পরিবার,মীরজাফরের পরিবার, এই নির্বাচনে অধিকারীর নাম মুছে যাবে এমনই মন্তব্য করলেন সুপ্রকাশ গিরি, পাশাপাশি রাজ্য তৃনমূলের সভাপতি সুব্রত বক্সী মমতা বন্দ্যোপাধ্যায়ের একাধিক প্রকল্প নিয়ে মানুষকে অবগত করেন, তিনি বলেন আগামী দিনে সুন্দর বাংলা গড়তে সকাল সকাল তৃণমূলে ভোট দেবেন।