“ঝাড়গ্রাম পৌরসভার আঠারোটি সিটি আমরা জিতব” সোহম চক্রবর্তী।

0
309

তৃণ্ময় বেরা, ঝাড়গ্রাম :- “ঝাড়গ্রাম পৌরসভার আঠারোটি সিটি আমরা জিতব” । বুধবার ঝাড়গ্রামে তৃণমূল প্রার্থীদের সমর্থনে রোড শো করতে এসে এমনই দাবি করলেন যুব তৃণমূল নেতা তথা অভিনেতা সোহম চক্রবর্তী । ঝাড়গ্রাম শহরের জামদা থেকে সোহমের রোড শো শুরু হয় । সোহম কে দেখার জন্য রাস্তার দু’ধারে মানুষের ঢল উপচে পড়ে । রোড শোতে পা মেলান কয়েক হাজার তৃণমূলের কর্মী সমর্থক । জামদা থেকে রোড শো শুরু হয় ঝাড়গ্রাম ফ্লাইওভার পেরিয়ে পাঁচ মাথার মোড়ে গিয়ে শেষ হয় । পাঁচমাথার মোড়ে ছাদ খোলা গাড়ি তে দাঁড়িয়েই শহরবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখেন সোহম চক্রবর্তী । এদিন সোহম বলেন, রাস্তায় মানুষের ঢল উপচে পড়েছে । মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে সকলেই খুশি । ঝাড়গ্রাম পৌরসভার ১৮ টি ওয়ার্ডের ১৮ জন প্রার্থী বিপুল ভোটে জয়যুক্ত হবে ।

সোহমের রোড শোতে উপস্থিত ছিলেন রাজ্যের বন ও ক্রেতা সুরক্ষা দপ্তরের প্রতিমন্ত্রী বিরবাহা হাঁসদা, ঝাড়গ্রাম জেলা তৃণমূলের চেয়ারপারসন বিরবাহা সরেন টুডু, ঝাড়গ্রাম জেলা তৃণমূলের জেলা সভাপতি তথা বিনপুরের বিধায়ক দেবনাথ হাঁসদা, নয়াগ্রামের বিধায়ক দুলাল মুর্মু ও ১৮টি ওয়ার্ডের তৃণমূলের প্রার্থীরা ।

দিন কয়েক আগে তৃণমূলের ১৮ জন প্রার্থীর জয় এর উদ্দেশ্যে ঝাড়গ্রাম শহরের সাবিত্রী মন্দির পুজো দিয়ে ঝাড়গ্রামে রোড শো করেন অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি । সায়ন্তিকার রোড শোতেও মানুষের ভিড় উপচে পড়ছিল ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here