খড়্গপূর শহরের ৬ নং ওয়ার্ড তৃনমূল প্রার্থী নির্বাচনে নবাগত তৃনমূল কংগ্রেসের প্রার্থী নমিতা চৌধুরীর প্রচারে এলাকা সরগরম।

0
256

পশ্চিম মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:- আগামী ২৭শে ফেব্রুয়ারি রাজ্যের ১০৮টি পৌরসভার নির্বাচন এর সংগে পশ্চিম মেদিনীপুর জেলায় ৭ টি পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন এর প্রচারের সময় শেষ হতে আগামী কাল বিকেল ৫ টা পর্যন্ত। হাতে সময় কম। তাই সাধারণ ভোটারদের কাছে পৌঁছাতে হবে খুব তাড়াতাড়ী। প্রচারের দৌড়ে রাজনৈতিক দলগুলো খামতি রাখছে না। সকাল থেকে রাত পর্যন্ত কোথাও পদযাত্রা তো, কোথাও পাড়াবৈঠক, আবার কোথাও বড় বড় নেতা মন্ত্রী র আগমনে সরগরম হয়ে পৌরসভার এলাকার অলিগলি। আজ সকাল থেকে মেদিনীপুর শহরের ১ নং ওয়ার্ড এ তৃনমূল কাউন্সিলর প্রার্থী অনিমা সাহা র প্রচার যে কোনো বিধান সভার প্রচার কে লজ্জায় ফেলে দেবে। ৫ নং ওয়ার্ড এ বিজেপি প্রার্থী কুহেলী দত্তর প্রচারে সাধারণ মানুষের উপস্থিতি ছিল টের পাওয়ার মতো। আবার ১২ নং ওয়ার্ড এ বিজেপি প্রার্থী দেবাশীষ দাস এখন থেকেই বাড়ি বাড়ি ঘুরে বুথ শ্লীপ দেওয়ার নাম করে জনসংযোগ করছে। প্রচারের দৌড়ে এই ওয়ার্ড এ এগিয়ে দেবাশীষ দাস। প্রচারের ফাঁকে সাংবাদিকদের তার আগামী দিনের পরিকল্পনা জানান। উল্লেখযোগ্য হলো এই ওয়ার্ড টি শহরের ২৫ টি ওয়ার্ড এর মধ্যে একটি কুখ্যাত জায়গায় পরিনত করেছে গতবারের কাউন্সিলর। শহরের বেশিরভাগ সমাজবিরোধীদের আশ্রয়স্থল ১২ নং ওয়ার্ডের বটতলাচক এলাকা। আর তাদের পরিত্রাতা বিগত কাউন্সিলর বিরোধীদের অভিযোগ। রাজনৈতিক মহলে এবং সাধারণ মানুষের অভিঞ্জতা বলছে বিগত ৮ বছর ধরে শহরের মধ্যে যত খুন, রাহাজানি, অস্ত্র উদ্ধার হয়েছে তার মধ্যে ৯০ শতাংশ এর যোগ রয়েছে ১২ নং ওয়ার্ডের শাসক দলের প্রাক্তন কাউন্সিলর এর বিরুদ্ধে। সাধারণ মানুষ আতংকে থাকে বটতলা এলাকায়। তাই দেবাশীষ জানায় জিতলে মূল কাজ হবে অসামাজিক কার্যকলাপ বন্ধ করা, নেশাগ্ৰস্ত মানুষদেরকে মূল শ্রোতে ফিরিয়ে আনা। ২ নং ওয়ার্ড এ কাউন্সিলর পদপ্রার্থী মিতালী ব্যানার্জীর সমর্থনে হুদখোলা গাড়ি করে রোড শো এ শামিল স্থানীয় বিধায়িকা তথা অভিনেত্রী জুন মালিয়া। অন্যদিকে ১৪ নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী সংঘমিত্রা পালের সমর্থনে ভোট প্রচারে জেলা সভাপতি সুজয় হাজরা ।
অপরদিকে শহরের ৫ নং ওয়ার্ড এ বামফ্রন্ট প্রার্থী বিদ্যুৎ বিকাশ ভট্টাচার্য্য মিছিল সহকারে সাধারণ মানুষের কাছে ভোটের প্রচার করছেন।
পাশাপাশি খড়্গপূর শহরের ৬ নং ওয়ার্ড তৃনমূল প্রার্থী প্রাক্তন চেয়ারম্যান তথা প্রাক্তন বিধায়ক প্রদীপ সরকার এবং ১৭ নং ওয়ার্ডে প্রাক্তন কাউন্সিলর তথা জেলা নেতা দেবাশীষ চৌধুরী র সহধর্মিণী নির্বাচনে নবাগত তৃনমূল কংগ্রেসের প্রার্থী নমিতা চৌধুরীর প্রচারে এলাকা সরগরম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here