পুলিশি তৎপরতায় ভেস্তে গেল ডাকাতির পরিকল্পনা।

0
138

দেবাশিষ পাল,মালদা: পুলিশি তৎপরতায় ভেস্তে গেল ডাকাতির পরিকল্পনা। বিভিন্ন অস্ত্র সহ গ্রেফতার হলো ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়া দুই দুষ্কৃতী। পুলিশ জানিয়েছে, ধৃত দুষ্কৃতীদের নাম বুল্লা খান ও আব্দুর রহমান। দুজনেই কালিয়াচক থানার সুজাপুরের বাখরপুর এলাকার বাসিন্দা। শনিবার গভীর রাতে বামনগোলা থানার পাকুয়াহাট গুরনগর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। ধৃত দুই দুষ্কৃতীকে পুলিশ এদিন পেশ করেছে জেলা আদালতে।
উল্লেখ্য বিভিন্ন চোরাচালান এবং চুরি,ডাকাতি সহ বিভিন্ন অপরাধ মূলক কাজ রুখে দিতে বামনগোলা পুলিশ অনেকদিন থেকেই বিভিন্ন গ্রামে গঞ্জে সচেতনতা মূলক প্রচার চালিয়েছে। এলাকার মানুষজন ছাড়াও বিভিন্ন ক্লাব কর্তৃপক্ষকে নিয়ে কয়েকবার সচেতনতা মূলক সভা করেছে দুষ্কৃতীদের দুষ্কর্মের পরিকল্পনা রুখতে। পুলিশের এই তৎপরতায় অনেকটাই ব্যাক ফুটে পড়ে যায় দুষ্কৃতীরা। অপরাধের বিভিন্ন কৌশলও পালটাতে থাকে। তারপরেও অনেকবার দুষ্কৃতীরা গ্রেফতার হয়েছে বিভিন্ন অস্ত্র সহ। উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্রও। এলাকাবাসীর কথায়, পুলিশের তৎপরতার ফলেই বিভিন্ন অস্ত্র সহ ডাকাতির উদ্দেশ্যে জমায়েত দুই দুষ্কৃতীকে গ্রেফতারের ঘটনা সম্ভব হয়েছে। ফলে ব্যর্থ হয়েছে দুষ্কৃতীদের ডাকাতির পরিকল্পনা।
বামনগোলা থানার আইসি জয়দীপ চক্রবর্তীর বক্তব্য,”পাকুয়াহাট গুরনগর এলাকা থেকে সশস্ত্র দুই দুষ্কৃতীকে শনিবার গভীর রাতে গ্রেফতার করা হয়েছে। ধৃত দুষ্কৃতীদের কাছে থেকে উদ্ধার হয়েছে হাঁসুয়া, চাকু,লোহার রড,শেকল সহ বিভিন্ন অস্ত্র। ধৃতদের সঙ্গে আরও কোনো দুষ্কৃতী ছিল কিনা জানার চেষ্টা চলছে। ধৃত দুই দুষ্কৃতী বুল্লা খান এবং আব্দুর রহমান কালিয়াচক থানার সুজাপুরের বাখরপুর এলাকার বাসিন্দা। ধৃতদের রবিবার জেলা আদালতে তোলা হয়েছে। এলাকায় যে কোনো অপরাধ রুখে দিতে পুলিশ তৎপর আছে।”

ছবি
——
ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়া অস্ত্র সহ ধৃত দুই দুষ্কৃতী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here