বাড়ির নিকটে এক গোডাউন থেকে এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় সোমবার ব্যাপক চাঞ্চল্য ছড়ি পড়ে মালদা জেলার চাঁচলের খেলেনপুর এলাকায়।

0
281

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- বাড়ির নিকটে এক গোডাউন থেকে এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় সোমবার ব্যাপক চাঞ্চল্য ছড়ি পড়ে মালদা জেলার চাঁচলের খেলেনপুর এলাকায়।মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়ে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে চাঁচল থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,মৃত যুবকের নাম মহম্মদ রিজুওয়ান(২২)।বাড়ি চাঁচলের খেলেনপুর এলাকায়।মৃত ওই যুবক স্থানীয় একটি স্টিলের কারখানায় কাজ করতেন।অন্যান্য দিনের মতো গতকাল সে কাজে বের হয়।সেদিন দুপুর পর্যন্ত খেলেনপুর হাটের কাছে একটি কারখানায় তিনি কাজ করেছেন।বিকেলে কারখানার ভেতর থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়।স্থানীয়রা তড়িঘড়ি করে তাকে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।এলাকায় ভালো ছেলে নামে পরিচিত ছিল রেজুয়ান এমনটাই জানাচ্ছেন পরিবার এবং প্রতিবেশিরা। তবে এটি খুন না আত্মহত্যা তা তদন্ত শুরু করেছে চাঁচল থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here