গোপীবল্লভপুরে পিক আপ ভ্যানের ধাক্কায় মৃত যুবক! ঘন্টা খানেক চললো অবরোধ।

0
336

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম: ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুরের খুন্তিচকের রাস্তায় পিকআপ ভ্যানের ধাক্কায় মৃত্যু হল সাইকেল আরোহীর। স্থানীয় সূত্রে জানা গিয়েছে যে, আনুমানিক বছর ২২এর ওই যুবকের নাম রতীন খামরী।বাড়ি গোপীবল্লভপুর ১নং ব্লকের পারুলিয়া গ্রামে। স্থানীয় সূত্রে আরও যানা গিয়েছে যে, গোপীবল্লভপুর বাজার থেকে শিবরাত্রির পূজোর বাজার করে বাড়ি ফিরছিলেন রতীন। সেই সময় ধরমপুরের দিকে আসা দ্রুত গামি একটি পিকআপ ভ্যান খুন্তিচক এলাকায় এক সাইকেল আরোহী কে ধাক্কা মারে। স্থানীয় রা জখম সাইকেল আরোহী কে উদ্ধার করে গোপীবল্লভপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষনা করে।

ঘটনার প্রতিবাদে গোপীবল্লভপুরের খুন্তিচক এলাকায় স্থানীয় বাসিন্দাদের উদ্যোগে ঘন্টা খানেক চলে অবরোধ। গোপীবল্লভপুর থানার পুলিশের তরফ থেকে মোতায়েন করা হয় বিশাল পুলিশ বাহিনী। এবং ঘন্টা খানেকের মধ্যেই পুলিশের হস্তক্ষেপে উঠে যায় অবরোধ।

উল্লেখ্য,গোপীবল্লভপুর- হাতিবাড়ি রাস্তার উপর বারে বারে বেপরোয়া যান চলাচলের খবর পাওয়া যায়। ফলস্বরূপ মাঝে মধ্যেই রাস্তার উপর ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েন স্থানীয়রা৷ ফলে গাড়ির গতি নিয়ন্ত্রণ করতে বর্তমানে গোপীবল্লভপুর থানার পক্ষ থেকে খুন্তি চক সহ হাতিবাড়ি রাস্তার একাধিক জায়গায় ট্রাফিক ব্যবস্থা চালু করা হয়েছে। এদিনের এই দুর্ঘটনা ফের এলাকার মানুষকে চিন্তায় ফেলছে। প্রশ্ন উঠতে শুরু করেছে তাহলে কী রাস্তার উপর গাড়ির গতি নিয়ন্ত্রণে আরও কড়া হতে হবে পুলিশ প্রশাসনকে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here