রাস্তার পাশে পড়ে থাকা রক্তাক্ত যুবক কে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে গেলেন মানবিক যুবক।

0
468

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং -রাস্তার পাশে পড়ে থাকা রক্তাক্ত এক যুবক কে উদ্ধার করে চিকিসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে গেলেন মানবিক এক যুবক।ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে ক্যানিং থানার অন্তর্গত আমড়াবেড়িয়া এলাকায়। স্থানীয় সুত্রে জানাগিয়েছে ঘুটিয়ারীশরীফের মাকালতলা এলাকার বাসিন্দা যুবক ফারিয়াদ সেখ।এদিন সকাল থেকে ক্যানিং এলাকায় কাগজ কুড়ানোর কাজ করছিল সে।আচমকা জনা কয়েক যুবক তাকে চোর বলে বেধড়ক মারধর করে মাথা ফাটিয়ে দিয়ে পালিয়ে যায়।রক্তাক্ত অবস্থায় চিৎকার করে কান্নাকাটি করছিল ফারিয়াদ। সাধারণ পথযাত্রীরা কেউই তাকে উদ্ধার করতে এগিয়ে আসেনি। অগত্যা নিরুপায় হয়ে রাস্তার পাশে ফুটপাথে পড়ে যন্ত্রণায় কাৎরাচ্ছিল সে। সেই মুহূর্তে কাগজ কুড়ানো যুবকের এহেন পরিস্থিতি দেখে এগিয়ে আসেন এলাকার সহৃদয় যুবক শুভজিৎ সরদার।রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে বাইক এ চাপিয়ে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়।সেখানে তার চিকিৎসা চলছে।
আহত যুবক ফারিয়াদ জানিয়েছে ‘সে আপন মনে কাগজ কুড়াচ্ছিল। আচমকা জনা কয়েক যুবক তাকে পিছন থেকে অতর্কিতে আক্রমণ করে বেধড়ক মারধর করে মাথা ফাটিয়ে দিয়ে পালিয়ে যায়।রাস্তার পাশে পড়ে যন্ত্রণায় কাৎরাচ্ছিলাম। ওই দাদা আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।’
মানবিক যুবক শুভজিৎ সরদার জানিয়েছেন বাড়ি থেকে বাইক চালিয়ে ক্যানিংয়ে যাচ্ছিলাম। পথের ধারে ওই যুবক রক্তাক্ত অবস্থায় যন্ত্রণায় ছটফট করছিল।সাধারণ পথযাত্রীরা যে যার মতো গন্তব্যে চলে যাচ্ছিল।সাহায্যের জন্য কেউ এগিয়ে আসছিল না। দেখে মর্মাহত হয়ে পড়েছিলাম।নিজে ওকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাই। মানুষ হয়ে মানুষের বিপদে পাশে দাঁড়াতে পেরে ভালো লাগছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here