পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক আদিবাসী বৃদ্ধের।

0
254

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক আদিবাসী বৃদ্ধের। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে পুরাতন মালদা থানার মঙ্গলবাড়ী গ্রাম পঞ্চায়েতের নারায়ণপুর এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কে। মৃত ওই ব্যক্তির নাম কিসটু হাঁসদা (৬২)। মৃত ব্যক্তির কাছে উদ্ধার হওয়া আধার কার্ড থেকেই এই পরিচয় জানতে পেরেছে পুলিশ। এই দুর্ঘটনার পর মঙ্গলবাড়ী গ্রাম পঞ্চায়েত সদস্য সুজিত কিস্কু জখম ওই বৃদ্ধকে মালদা মেডিকেল কলেজে নিয়ে আসলে সেখানে তার মৃত্যু হয়।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুরে সাইকেল করে ওই বৃদ্ধ কাজে যাচ্ছিলেন। সেই সময় নারায়নপুর এলাকার জাতীয় সড়কে একটি চার চাকার বুলেরো গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ওই সাইকেল আরোহীকে ধাক্কা মারে। এরপর ঘাতক গাড়িটিকে এলাকা থেকে পালিয়ে যায়।
মঙ্গলবাড়ী গ্রাম পঞ্চায়েত সদস্য সুজিত কিস্কু পুলিশকে জানিয়েছেন , তার চোখের সামনে এই দুর্ঘটনাটি ঘটে । এরপর তড়িঘড়ি রক্তাক্ত অবস্থায় ওই বৃদ্ধকে মেডিক্যাল কলেজে চিকিৎসার জন্য নিয়ে আসেন। কিন্তু চিকিৎসকরা তাকে মৃত বলে জানিয়ে দেয় । যদিও তার কাছ থেকে যে আধার কার্ডে উদ্ধার হয়েছে, সেই উদ্ধার হওয়া আধার কার্ড দেখেই পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ । মৃত বৃদ্ধার বাড়ি পুরাতন মালদা থানার শিমুলঢাপ এলাকায়।