জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনাকে কেন্দ্র করে অগ্নিগর্ভ মারিশদা এলাকা,ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী।

0
262

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:- জাতীয় সড়কে ভয়াবহ পথ দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হল দুই মহিলা শ্রমিকের। আহত হয়েছেন অটো চালকসহ আরও নয়জন।
মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে শুক্রবার সকালে পূর্ব মেদিনীপুর জেলার দীঘা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে মারিশদা দইসাই তেলিপুকুর মধ্যস্থলে। এরপর স্থানীয়দের তৎপরতায়
আহতদের উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুজনের মৃত্যু হলেও বাকীরা আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন, এমনটাই জানা গিয়েছে স্থানীয় সূত্রে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মারিশদা থানার পুলিশ। সেই সময় উত্তেজিত জনতা পুলিশের গাড়িতে আগুন ধরিয়ে দেয়। জানা গিয়েছে এই ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত হয় ৪৭ বছর বয়সী পদ্মাবতী মহড়া নামে এক মহিলার। তাঁর বাড়ি মারিশদা থানার পশ্চিম কামারদা গ্রামে। বাকি আহতদের বাড়ি মারিশদা থানা এলাকায়,তবে আরও একজনের মৃতের পরিচয় এখনো পর্যন্ত জানা যায়নি । পাশাপাশি একাধিক জন গুরুতর আহত হয়, তাঁদের তমলুক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।মৃগাঙ্ক মন্ডল নামে অটো চালকের অবস্থা শঙ্কটজনক , এমনটাই জানা গিয়েছে স্থানীয় সূত্রে ।
স্থানীয় বাসিন্দাদের অভিযোগ পুলিশের তোলাবাজির জন্য এমন দুর্ঘটনা। এই পথ দুর্ঘটনায় মৃত্যু মহিলা শ্রমিকের, এমন ঘটনায় উত্তেজিত জনতা পুলিশের গাড়িতে আগুন ধরিয়ে দেয়। যা নিয়ে রণক্ষেত্র চেহারা নেয় মারিশদা থানা এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী।