নির্বাচনে জিতে ভোটারদের আশীর্বাদ নিতে পাড়ায় পাড়ায় ঘুরছেন কোচবিহারের তৃণমূল কাউন্সিলার শুভজিত কুণ্ডু।

0
447

মনিরুল হক, কোচবিহার: নির্বাচনে জয় পাওয়ার পর এবার বাড়ি বাড়ি গিয়ে আশীর্বাদ নিচ্ছেন কোচবিহার পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের সদ্য বিজয়ী কাউন্সিলার শুভজিত কুণ্ডু (বুবাই)। আজ তিনি দলীয় কর্মীদের শহরের পঞ্চরঙ্গী মোড় সংলগ্ন এলাকায় বেশ কিছু বাড়িতে যান। প্রবীণ বাসিন্দাদের কাছ থেকে আশীর্বাদ নেওয়া ছাড়াও সেখানকার সমস্যা নিয়েও কথা বলতে শোনা যায় শুভজিত বাবুকে।
পরে তিনি সাংবাদিকদের বলেন, “এবার পুর নির্বাচনে আমি এই ওয়ার্ড থেকে বিজয়ী হয়েছেন। তাই যারা আমাকে নির্বাচিত করেছেন, সেই বাসিন্দাদের কাছে আশীর্বাদ নিতেই বাড়ি বাড়ি যাচ্ছি। এখানকার বেশ কিছু সমস্যার কথাও শুনেছি। প্রাথমিক ভাবে রাস্তা, নিকাশি নালা, পানীয় জল এবং আবর্জনা পরিষ্কারের কাজকে গুরুত্ব দিয়ে করবো বলে সিধান্ত নিয়েছি।”
শুভজিত প্রয়াত চেয়ারম্যান বীরেন কুণ্ডুর পুত্র। এবার পুর নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়ে শুভজিত ১৭ নম্বর ওয়ার্ড থেকে এবং তাঁর মা ১০ নম্বর ওয়ার্ড থেকে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হয়েছেন। এঁর আগে শুভজিত কুণ্ডু ১১ নম্বর ওয়ার্ড থেকে প্রতিদ্বন্দ্বিতা করলেও ১৭ নম্বর ওয়ার্ডে এবার প্রথমবার লড়াই করে জয়ী হলেন তিনি। কাজেই ওই ওয়ার্ডে পুর পরিষেবা বাড়ি বাড়ি পৌঁছে দিতে প্রথম থেকেই তাঁর সক্রিয় ভূমিকায় খুশি এলাকার বাসিন্দারাও। এক বাসিন্দার কথায়, “ভোট যাওয়ার পরেই দৃশ্য দূষণ দূর করতে শুভজিতে উদ্যোগে এলাকায় তৃণমূলের সমস্ত পোস্টার ব্যানার সরিয়ে ফেলা হয়েছে। এখন বাড়ি বাড়ি গিয়ে সকলের সাথে কথা বলে সমস্যা মেটানোর আশ্বাস দিচ্ছেন। এতে এলাকার বাসিন্দারা খুশি।” আরেক বাসিন্দা বলেন, “সাধারণত রাজনৈতিক নেতারা ভোটের আগে ভোট চাইতে আসে। তারপর সব ভুলে যায়। কিন্তু শুভজিত ভোটে জয়ী হয়ে বাড়ি বাড়ি যাচ্ছেন, এতে স্পষ্ট এবার এখানকার মানুষ পুর পরিষেবা যথাযথ ভাবে পাবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here