ফের সোনার দোকানে দুঃসাহসিক চুরি, গ্যাস কাটার দিয়ে কেটে লকার ভেঙ্গে লুট গয়না।

0
504

মনিরুল হক, কোচবিহারঃ দিনহাটা সাহেবগঞ্জ পর এবার কোচবিহার ১ নম্বর ব্লকের চান্দামারী বাজার চুরির ঘটনায় চাঞ্চল্য এলাকায়। এদিন ওই সোনার দোকানের গেট গ্যাস কাটার দিয়ে কেটে লকার ভেঙে দুঃসাহসিক চুরি করা হয় বলে জানা গিয়েছে। ওই দোকান থেকে প্রায় ২ লক্ষ টাকার সোনার গয়না এবং রুপা খোয়া গেছে বলে জানা গেছে। ওই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
স্থানীয় জানা যায়, রবিবার ভোর পাঁচটা নাগাদ এলাকার স্থানীয় বাসিন্দারা দেখতে পায় বাজারের সোনার দোকানের তালা ভাঙ্গা। তৎক্ষণাৎ খবর দেওয়া হয় মনোজকুমার সোনারি নামে ওই দোকানের মালিককে। ওই ঘটনার খবর পেয়ে দোকানের মালিক ঘটনাস্থলে এসে দোকানের ভেতরে প্রবেশ করলে দেখা যায় গোটা দোকান লন্ডভন্ড। তৎক্ষণাৎ খবর দেওয়া হয় টাপুরহাট পুলিশ ফাঁড়িতে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে টাপুরহাট ফাঁড়ির পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
কোচবিহার জেলা পুলিশ সুপার সুমিত কুমার জানান, পুলিশ তদন্ত শুরু করেছে অবিলম্বে চোর বা দুস্কৃতিকারীরা ধরা পড়বে। তবে কিছুদিন পর পরই বার বার এই সোনার দোকানের চুরির ঘটনা যে জেলা প্রশাসন এবং পুলিশের ঘুম উড়িয়েছে তা বলা বাহুল্য।
২০১২ সালেও এই রকম লাগাতার সোনার দোকান গুলোতে চুরির ঘটনা ঘটতে থাকে। সেই সময় তদন্তে উঠেছিল একটি চক্রের হদিশ। সেই চক্র পুনরায় সক্রিয় হয়েছে কিনা তাও খতিয়ে দেখবে পুলিশ বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে। দুটি ঘটনার সঙ্গে কিছুটা সামঞ্জস্য রয়েছে বলেও সূত্রের মাধ্যমে জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here