রামপুর হাটে গণহত্যায় এখনও পর্যন্ত মৃতের সংখ্যা ১২, দোষী দের উপযুক্ত শাস্তির দাবিতে জলপাইগুড়ি শহরে আন্দোলনে জেলা বামফ্রন্ট নেতৃত্ব।

0
318

জলপাইগুড়ি, নিজস্ব সংবাদদাতাঃ- বীরভূম জেলার রামপুর হাটে গণহত্যা। এখনও পর্যন্ত মৃতের সংখ্যা ১২। এই ঘটনায় দোষী দের উপযুক্ত শাস্তির দাবিতে জলপাইগুড়ি শহরে আন্দোলনে জেলা বামফ্রন্ট নেতৃত্ব। এছাড়া বারো দফা দাবিতে ব আইন অমান্য করলেন বাম নেতা-কর্মীরা। রাস্তা থেকে দুশো জনকে গ্রেফতার করেই মুক্তি দিলো পুলিশ।
মঙ্গলবার রাজ্যের অন্যান্য জেলার সঙ্গে জলপাইগুড়ি জেলা বামফ্রন্টের ডাকে এক আইন অমান্য কর্মসূচির মাধ্যমে এল বারো দফা দাবি পেস করা হয়। এর পাশাপাশি এই রাজ্যের বীরভূম জেলার রামপুরহাটে সদ্য সংঘটিত নৃশংস গণহত্যার ঘটনার সঙ্গে যুক্ত প্রকৃত দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানানো হয়। এই আইন অমান্য কর্মসূচি অনুযায়ীএদিন দুপুরে বামফ্রন্টের একটি মিছিল জেলা শাসকের অফিস অভিমুখে যেতে চাইলে মাঝ পথেই রীতিমতো ব্যারিকেড করে সেই মিছিল আটকে দেয় পুলিশ।
এর পর বামফ্রন্টের জেলা আহবাহক সলিল আচার্য্য সহ প্রায় দুশো বাম কর্মী সমর্থককে গ্রেফতার করা হলো বলে জানান ঘটনাস্থলে উপস্থিত ডিএসপি সমীর পাল।অপরদিকে গ্রেফতার বরণ করে জেলা বামফ্রন্টের আহবাহক সলিল আচার্য্য বলেন,
রামপুর হাটের ঘটনায় গোটা রাজ্যের সঙ্গে এই জেলার সাধারণ মানুষও আঁতকে উঠেছে।য এটা শাসক তৃণমূল কংগ্রেস দলের অন্তর্ধন্ধের ফল বলে অভিযোগ সলিলবাবুর। তিনি আরও বলেন, রাজ্যে অরাজক পরিস্থিতি চলছে। এসব বিষয়গুলোকে সাধারণ মানুষের সামনে তুলে ধরতে খেটে খাওয়া জনগণের স্বার্থে এই ধরণের আন্দোলন জারি রাখবে বামফ্রন্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here