অস্থায়ী দোকান ঘর ভেঙে গুঁড়িয়ে দিল প্রশাসন।

0
241

মালদা, নিজস্ব সংবাদদাতা:-  শুক্রবার সকালে ১২ নং জাতীয় সড়কের বালা সাহাপুর বাইপাসের ধারে ফারাক্কা রায়গঞ্জ হাইওয়ে অথরিটি এবং মালদা পুলিশ প্রশাসনের যৌথ উদ্যোগে প্রায় ৫ টি জবরদখল বেআইনি দোকান বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেওয়া হল। যদিও আগাম নোটিশ দিয়ে জানিয়ে দেওয়া হয়েছিল অস্থায়ী দোকান মালিকদের। দীর্ঘ কয়েক দিন কেটে যাওয়ার পরেও অস্থায়ী দোকানদাররা নিজেদের দোকান না সরালে প্রশাসন দোকান ঘর ভেঙে দেওয়ার সিদ্ধান্ত নেয়। সেই মোতাবেক শুক্রবার দুপুরে প্রায় ৫ টি অস্থায়ী দোকান বুলডোজার দিয়ে ভেঙে দেওয়া হয়।
এই ভাংচুরের বিষয়ে জাতীয় সড়ক পেট্রোলিং অফিসার উৎপল মণ্ডল জানান, যে এই অস্থায়ী দোকান গুলির জন্য এখানে প্রায় দুর্ঘটনা ঘটতো এবং ১২ নং জাতীয় সড়কের উপরে পণ্যবাহী গাড়ি গুলি দাঁড় করানো থাকতো এর ফলে হামেশাই দুর্ঘটনা ঘটতো। দোকান মালিকদের উচ্ছেদের আগাম নোটিশ দেওয়া সত্ত্বেও কোনো কর্ণপাত করেননি যার ফলে আমরা এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি।
অন্যদিকে উচ্ছেদ হওয়া দোকান মালিক অজিত মন্ডল এবং রিঙ্কি সিনহা জানান, যে আমাদের কোন সামর্থ্য নাই বলেই জাতীয় সড়কের ধারে অস্থায়ী ভাবে দোকান করছিলাম এবং এই দোকানের রোজগারে কোন ভাবে আমাদের সংসার চলত কিন্তু হঠাৎ করে আমাদের এই দোকান ভেঙে দেওয়ায় কি করে খাব ভেবে উঠতে পারছি না। তাই প্রশাসনের কাছে আমাদের আবেদন যেন আমাদের অন্য কোথাও কোনো রোজগারের ব্যবস্থা করে দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here