সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদ,জখম ২।

0
631

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং – সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদের জেরে দুই পরিবারের দুজন গুরুতর জখম হলেন। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে ক্যানিং থানার অন্তর্গত নিকারীঘাটা গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ অঙ্গদবেড়িয়া গ্রামে।জখম হয়েছেন দিপালী ঢালী ও পবন ঢালী।ঘটনার বিষয় জানিয়ে ইতিমধ্যে একে অপরের বিরুদ্ধে ক্যানিং থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।
স্থানীয় সুত্রে জানা গিয়েছে ঢালী পরিবারের মধ্যে সম্পত্তি নিয়ে বিবাদ চলছে প্রায় ১২ বছর। এদিন সকালে নিজের শরিকী সম্পত্তির উপর কাজ করতে গিয়েছিলেন কার্তিক ঢালি। সেই সময় কাজে বাধা দেয় পবন,রাজু,রীণা ও ভারতী ঢালিরা।অভিযোগ এরপর লাঠি লোহার রড দিয়ে বেধড়ক মারধর শুরু করে।মারধোরের হাত থেকে তার বৌদি দিপালী ঢালি উদ্ধার করতে যায়। অভিযোগ সেই সময় কার্তিক কে ছেড়ে দিপালীর উপর চড়াও হয়। তার কোলে থেকে একটি শিশু কে ছুড়ে ফেলে দিয়ে বেধড়ক মারধর করা হয়।পাশাপাশি অপরাধ টাকতে নিজের মাথা দেওয়ালে ঠুকে মাথা ফাটিয়ে আমাদের নামে দোষারোপ করতে চাইছে ওরা।ঘটনার বিষয়ে ক্যানিং থানায় অভিযোগ দায়ের করেছি।

অন্যদিকে সমস্ত অভিযোগের কথা অস্বীকার করে পাল্টা দাবী করেছেন পবন ঢালি। তিনি বলেন আমাদের সম্পত্তির উপর জোরপূর্বক কাজ করছিল। বাধা দিতে গেলে ওরা সকলে মিলে মারধর করে আমার মাথা দেওয়ালে ঠুকে দিয়ে আঘাত করে। থানায় অভিযোগ দায়ের করেছি।
ঘটনার তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ। এলাকায় রয়েছে উত্তেজনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here