বিজেপি ছেড়ে আবার তৃণমূলে ফিরলেন ক্যানিং পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী।

0
294

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং – দীর্ঘ প্রায় ১ বছর রাজনৈতিক সন্ন্যাস নেওয়ার পর বিজেপি ছেড়ে আবারো তৃণমূলের ঘরে ফিরলেন দক্ষিণ ২৪ পরগনা জেলার ক্যানিং পশ্চিম বিধানসভা কেন্দ্রের গত বিধানসভা ভোটের বিজেপি প্রার্থী অর্ণব রায়।শুক্রবার কলকাতায় তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয় থেকে তৃণমূল কংগ্রেসের নেতা কার্তিক বন্দোপাধ্যায়ের হাত থেকে দলীয় পতাকা তুলে নিলেন বিজেপি প্রার্থী অর্ণব রায়।উল্লেখ্য গত বিধানসভা ভোটের ঠিক ২২ দিন আগে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন।এর আগে তিনি ক্যানিং ১ ব্লক তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি ছিলেন।
মনোমালিন্য হওয়ায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করে ক্যানিং পশ্চিম বিধানসভা কেন্দ্রে থেকে বিজেপির প্রার্থী হিসাবে মনোনীত হয়েছিলেন।ওই কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী পরেশ রাম দাস এর কাছে বিপুল সংখ্যক ভোটে পরাজিতও হন তিনি।এছাড়াও দল বদলের খেলায় একাধিকবার নাম লিখিয়েছেন বর্ষীয়ান এই নেতা। এখন দেখার বিষয় বিগত দিনের তুলনা দল তাঁকে কতটা গুরুত্ব দেয়।
বিজেপি ছেড়ে অর্ণব রায় দলে আসা প্রসঙ্গে ক্যানিং পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিধায়ক পরেশরাম দাস জানিয়েছে ‘কে কার হাত ধরে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন তা আমার জানা নেই। তবে দলের সর্বময় কর্তা মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিযেক বন্দ্যোপাধায় রয়েছেন। তাঁরা যে সিদ্ধান্ত নেবেন দল সেই ভাবেই চলবে।আর অর্ণব রায় আর শৈবাল লাহিড়ি যে ভাবে দলের মধ্যে থেকে দলকে ধ্বংস করার চক্রান্ত করে অন্তর্ঘাত করছিল তা সাধারণ মানুষ কোনদিন মেনে নেবে না।’
অন্যদিকে অর্ণব রায় তৃণমূল যোগদান প্রসঙ্গে ক্যানিংয়ের সিপিএম নেতা সৌরভ ঘোষ কটাক্ষ করে বলেছেন গোডাউনে যেমন মাল অদল-বদল করা হয়,ঠিক তেমন ভাবেই বিজেপি -তৃণমূল কংগ্রেসের মধ্যে অদল-বদল করে খেলা চলছে। সাধারণ মানুষ আর বোকা নেই। ফলে তাঁরা তৃণমূল কংগ্রেস ও বিজেপি কে চিনে নিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here