ক্যানিং ষ্টেশন পরিদর্শন করে সুন্দরবন হয়ে গঙ্গাসাগর রওনা দিলেন রেলওয়ে স্ট্যান্ডিং কমিটির সদস্যরা।

0
280

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং – সুন্দরবনের প্রবেশদ্বার নামে খ্যাত শিয়ালদহ দক্ষিণ শাখার ক্যানিং ষ্টেশন। বিট্রিশ আমলের এই ষ্টেশন দিয়ে প্রতি দিনই লক্ষ লক্ষ সাধারণ রেলযাত্রীরা যাতায়াত করেন। বিগত কয়েকদিন আগেই ক্যানিং ষ্টেশনের হাল হকিকৎ খতিয়ে দেখতে হাজীর হয়েছিলেন পূর্ব রেলের একাধিক আধিকারীক।এবার সুন্দরবনের এই ক্যানিং ষ্টেশনের হালচাল খতিয়ে দেখতে সোমবার দুপুরে হাজীর হলেন ভারতীয় রেলওয়ে স্ট্যান্ডিং কমিটির একাধিক সদস্য।উপস্থিত ছিলেন ২৫ জন সাংসদ সহ বোলপুরের সাংসদ শতাব্দী রায়,অরুণা রোহা সহ অন্যান্যরা। এদিন দুপুরে ক্যানিং স্টেশনে বিভিন্ন উন্নয়ণমূলক কর্মসূচি খতিয়ে দেখেন সাংসদ শতাব্দী রায়। তিনি সাধারণ রেল যাত্রীদের সাথে কথা বলে বিভিন্ন অভাব অভিযোগ শোনেন।
পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সাংসদ শতাব্দী রায় জানান ‘ক্যানিং ষ্টেশনের যাত্রী শেড নিয়ে অভিযোগ উঠেছে। যাতে করে ক্যানিং ষ্টেশনের সমস্তটাই যাত্রী শেড হয় তারজন্য সুপারীশ করবো।পাশাপাশি তিনি জানিয়েছে ক্যানিং ষ্টেশনের যাত্রীদের স্বাচ্ছন্দ্যে যা যা করণীয় তার সবটাই করা হবে।
জানাগিয়েছে ক্যানিং রেলষ্টেশন পরিদর্শনে পর রেলওয়ে বোর্ডের প্রতিনিধি দল গদখালিতে ভিজিট করবেন।সেখান থেকে নদীপথে সুন্দরবন হয়ে মঙ্গলবার গঙ্গাসাগরের কপিলমুনির আশ্রমে যাবেন। সেখান থেকে কলকাতায় কলকাতার উদ্দেশ্যে রওনা দেবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here