বিধানসভা নির্বাচনে পরাজিত বিজেপি প্রার্থী রমেশ চন্দ্র মাঝি তৃণমূলে?

0
296

সুভাষ চন্দ্র দাশ,বাসন্তী –ক্যানিং মহকুমা থেকে একে একে বিজেপি সংগঠনের লোকজন তৃণমূলের খাতায় নাম লেখাচ্ছেন।বর্তমানে রাজনৈতিক পরিস্থিতি যে দিকে পদার্পণ করছে তাতে করে আগামী দিনে ক্যানিং মহকুমা এলাকায় বিজেপি খুঁজে পাওয়াই মুসকিল।
জয়ের ব্যাপারে অনেকটা আশাবাদী হয়ে বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হয়ে লড়াই করেছিলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থীর বিরুদ্ধে।জীবনে প্রথমবার বিধানসভা নির্বাচনে প্রার্থী হওয়াটা মোটেই সুখকর হয়নি।পরাজয় হয়েছিল। তিনি রমেশ চন্দ্র মাঝি।বিগত বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হয়ে লড়াই করেছিলেন তৃণমূল কংগ্রেসের শ্যামল মন্ডলের সাথে।প্রচুর ভোটে পরাজয় স্বীকার করতে হয়।বিধানসভা নির্বাচনের পর রাজ্য-রাজনীতিতে প্রচুর বদল ঘটেছে।রাজ্যে বিরোধী দলের তকমা পাওয়া বিজেপির বেশকিছু জয়ী প্রার্থী নির্বাচনের পর তৃণমূল কংগ্রেসের খাতায় নাম লিখিয়েছেন। সেই তালিকাতে পরাজিত প্রার্থীরাও সমান ভাবে দৌড়ে এগিয়ে রয়েছেন।ইতিমধ্যে গোসাবা বিধানসভার বিজেপির পরাজিত প্রার্থী চিত্ত ওরফে বরুণ প্রামাণিক,ক্যানিং পশ্চিমের বিজেপি প্রার্থী অর্ণব রায় নির্বাচনে ভরাডুবি হয়ে তৃণমূল কংগ্রেসে নাম লিখিয়েছেন।
এবার সেই পথেই পা বাড়িয়ে বাসন্তী বিধানসভা নির্বাচনে পরাজিত বিজেপি প্রার্থী রমেশচন্দ্র মাঝি। তিনি তৃণমূল কংগ্রেসের আঙিনায় ঠাঁই নেওয়ার প্রক্রিয়া শুরু করেছেন।যদিও তিনি ছিলেন একজন সজ্জন ব্যক্তি ও বিজেপির জেলা নেতা।এবার তিনিও যোগ দিতে পারেন তৃণমূল কংগ্রেসে এমনটাই ইঙ্গিত দিয়েছেন। তবে কবে তিনি তৃণমূল যোগ দেবেন সে বিষয়ে অবশ্য খোলস করে বলেননি। তবে সুত্রের খবর জেলার এক প্রভাবশালী তৃণমূল নেতার হাত ধরে তৃণমূল কংগ্রেসে আসতে পারেন।
বাসন্তী বিধানসভার পরাজিত বিজেপি প্রার্থী বমেশ চন্দ্র মাঝি প্রকাশ্যে কোন মন্তব্য না করলেও তিনি আকার ইঙ্গিতে জানিয়েছেন ‘সাধারণ মানুষের জন্য কাজ করতে এবং তাদের পাশে থাকার জন্য তৃণমূল কংগ্রেস দলটা করা জরুরী। কারণ বিজেপি বাংলার ভালো চায় না।বাংলার উন্নয়ণ করতে গেলে তৃণমূল কংগ্রেস ছাড়া কোন বিকল্প নেই। কারণ মমতা বন্দ্যোপাধ্যায় বাংলাকে যে ভাবে অগ্রগতির পথে এগিয়ে নিয়ে যাচ্ছে,তাতে করে আগামী দিনে দেশের শীর্ষস্থান দখল করবে আমাদের এই বাংলা। তাতে করে কোন সন্দেহ নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here