হিন্দুদের ওপর বঞ্চনা ও লাঞ্ছনার প্রতিবাদে প্রতিবাদে আজ নদীয়ার শান্তিপুরের বাবলা গোবিন্দপুর বাইপাসে বেশ কিছুদিন ধরে 34 নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালেন সিংহবাহিনী নামে অরাজনৈতিক হিন্দুদের সংগঠনের সদস্যরা।

0
482

নদীয়া, নিজস্ব সংবাদদাতা:-  কালিয়াচকের ঘটনাকে কেন্দ্র করে নদীয়া শান্তিপুর 34 নম্বর জাতীয় সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ সিংহবাহিনীর।
মালদহের কালিয়াচক সহ বিভিন্ন জায়গায় হিন্দুদের ওপর বঞ্চনা ও লাঞ্ছনার প্রতিবাদে প্রতিবাদে আজ নদীয়ার শান্তিপুরের বাবলা গোবিন্দপুর বাইপাসে বেশ কিছুদিন ধরে 34 নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালেন সিংহবাহিনী নামে অরাজনৈতিক হিন্দুদের সংগঠনের সদস্যরা। বিক্ষোভ উপস্থিত ছিলেন সিংহবাহিনীর নদীয়া জেলার সভাপতি দীপক সান্যাল, শান্তিপুরের সভাপতি সুরজিৎ রায় সহ জেলা কমিটির এবং স্থানীয় সদস্যরা। রাস্তার ওপর টায়ার জ্বালিয়ে প্রায় কুড়ি মিনিটেরও বেশি সময় ধরে তারা বিক্ষোভ দেখান। বিক্ষোভকারীদের অভিযোগ,কালিয়াচক,চাপড়া সহ বিভিন্ন জায়গায় হিন্দুদের ওপর লাঞ্ছনার ঘটনা ঘটেছে। কালিয়াচকের ঘটনায় ওসিকে অপসারণের দাবি করেছেন বিক্ষোভকারীরা। রাস্তা অবরোধ করে বিক্ষোভের জেরে দীর্ঘক্ষন ধরে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। শান্তিপুর থানার পুলিশ অবরোধকারীদের সঙ্গে কথা বলে অবরোধ তোলার ব্যবস্থা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here