জেলে বসেই বিধায়ককে হত্যার পরিকল্পনা! পুলিশের কাছে অভিযোগ দায়ের।

0
403

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং – জেলে বসেই বিধায়ককে হত্যার পরিকল্পনা! আর তা ফাঁস হতেই পুলিশের কাছে অভিযোগ দায়ের করলেন ক্যানিং পশ্চিমের তৃণমূল বিধায়ক পরেশ রাম দাস। ঘটনার তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।

উল্লেখ্য দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং পশ্চিম বিধানসভা এলাকায় মাতলা দু নম্বর গ্রাম পঞ্চায়েতের জনপ্রতিনিধি কমল মল্লিক কে গাড়ি চাপা দিয়ে হত্যা করা হয় বেশ কয়েক মাস আগে। এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে ইতিমধ্যেই জেল খেটেছে তিন যুবক। তৃণমূলের এই পঞ্চায়েত সদস্য কে গাড়ি চাপা দিয়ে খুন করার অভিযোগ ওঠে। এই হত্যার পেছনে দুর্ঘটনা না খুন তা নিয়ে বিস্তর জল ঘোলা হয়। তারপরেই যুবকরা বেশ কয়েকমাস যাবৎ জেলে ছিলো । আর সেই জেলে বসেই বিধায়ককে এবার হত্যার পরিকল্পনা করেছে এমন অভিযোগ করলেন স্বয়ং বিধায়ক নিজেই। কারণ কমল মল্লিক কে গাড়িচাপা দিয়ে পালানোর সময় বিধায়কের লোকজনই ওই যুবকদের কে ধরে ফেলে। আর তাই আক্রোশ গিয়ে পড়ে বিধায়কের উপর। এখন সেই সমস্ত যুবকরা আপাতত জামিন পেয়ে জেলের বাইরে আছেন। এদের সকলের বাড়ি ক্যানিংয়ে হলেও তারা কেউ ক্যানিং এলাকায় নেই। জেল থেকে ছাড়া পাওয়ার ‌‌‌‌পর উড়িষ্যাতে আছে বলে জানতে পেরেছে পুলিশ। আর সেখান থেকেই এই ঘটনা ঘটানোর চেষ্টা করছে।

গাড়ি দুর্ঘটনা পর যখন তারা জেলে ছিল তখন সেখানেই অন্য কয়েকজন দাগি অপরাধীদের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করে। যার মধ্যে একজন ক্যানিংয়ের আসামি ছিল। সে বর্তমানে ছাড়া পেয়ে বিষয়টি এসে জানায় ক্যানিংয়ের বিধায়ক পরেশ রাম দাস কে।

এ বিষয়ে বিধায়ক বলেন, বিষয়টি জানার পর আমি বারুইপুর জেলা পুলিশের ঊর্ধ্বতন আধিকারিক কে জানিয়েছি। ক্যানিং থানাতে ও এই বিষয়ে জানানো হয়েছে। যে সমস্ত দুষ্কৃতীরা আমাদের মাতলা দু’নম্বর গ্রাম পঞ্চায়েতের জনপ্রতিনিধি কমল মল্লিককে গাড়িচাপা দিয়ে খুন করেছিল তারা এবার আমাকে খুন করার পরিকল্পনা করছে জেলে বসেই। সঙ্গে আরো কয়েকজন তাকে অপরাধীকে টাকা পয়সা দিয়ে যুক্ত করার চেষ্টা করছে।

ঘটনাটি জানার পর তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ। ওই সমস্ত যুবকদের খোঁজ করা হচ্ছে। যে যুবকের সাথে জেলে বসেই দুর্ঘটনা ঘটানোর পরিকল্পনা করছিল তাকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে পুলিশের তরফ থেকে জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here