রাজ্যের শিক্ষা প্রতি মন্ত্ৰীর বর্তমান অবস্থান  প্রসঙ্গে রাজ্য জুড়ে আন্দোলনের চিন্তাভাবনা বিজেপির।

0
341

জলপাইগুড়ি, নিজস্ব সংবাদদাতাঃ- মঙ্গলবার সন্ধ্যে থেকেই উত্তরবঙ্গ সহ গোটা রাজ্য রাজনীতি উত্তাল যে বিষয়টি নিয়ে সেই শিক্ষা ক্ষেত্রে দুর্নীতির বিরুদ্ধে এক সাংবাদিক সম্মেলন করলো জেলা বিজেপি ।
সাংবাদিক সম্মেলনে জেলার মুখপাত্র স্বরাজ ঘোষ জানান এই পাহাড় প্রমান দুর্নীতির বিরুদ্ধে শীঘ্রই ভারতীয় জনতা পার্টি রাজ্য জুড়ে বৃহত্তর আন্দোলনে পথে নামার চিন্তা ভাবনা করছে।
উল্লেখ্য, মঙ্গলবার কলকাতা হাই কোর্ট শিক্ষক নিয়োগ সংক্রান্ত মামলার সঙ্গে রাজ্যের শিক্ষা প্রতি মন্ত্রী পরেশ চন্দ্র অধিকারীকে যুক্ত করার আদেশ দেয় সিবিআইকে, এবং বুধবার হাই কোর্টের সিঙ্গল ব্রেঞ্চের এই রায়কে বহাল রাখে দুই সদস্যের ডিভিশন বেঞ্চ।
যদিও সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী মন্ত্রী পরেশ চন্দ্র অধিকারী মঙ্গলবার সন্ধ্যায় মেয়ে অঙ্কিতা অধিকারীকে নিয়ে ট্রেনে কলকাতার উদ্দেশ্য রওনা হলেও বর্ধমান এর পর ওনার খোঁজ পাওয়া যায়নি এবং শিয়ালদহ স্টেশনে নির্ধারিত ট্রেন থেকে নামেন নি।
অপরদিকে এই ঘটনা প্রসঙ্গে জলপাইগুড়ির সাংসদ ডাঃ জয়ন্ত কুমার রায় জানিয়েছেন, অন্যান্য রাজনৈতিক দল গুলোর মূল ভীত জনগণ হলেও, এই তৃণমূল কংগ্রেস দলের মূল ভিত্তি হচ্ছে দুর্নীতি, কাটমানি, অত্যাচার, জানি না আর কত দিন পশ্চিমবঙ্গ বাসীদের এই দুর্ভাগ্য বহন করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here