শুভেন্দু অধিকারী গলায় বকলোস পরে BJP র নামে ঘেউ ঘেউ করছে,বিরোধী দলনেতাকে কুকুরের সাথে তুলনা করে মহিষাদলে বিতর্কিত মন্তব্য কুণাল ঘোষের।

0
228

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:-  আগামী ২৮ শে মে পূর্ব মেদিনীপুর জেলার শিল্পনগরী হলদিয়ার রানিচক সতীশ চন্দ্র সামন্ত ট্রেড ময়দানে আই এন টি টি ইউ সি র ডাকে বিশাল শ্রমিক সমাবেশে উপস্থিত থাকবেন তৃণমূল সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তারই আগে
বৃহস্পতিবার বিকেলে মহিষাদল রথ তলা প্রাঙ্গণে মহিষাদল ব্লক তৃণমূল কংগ্রেসের ডাকে তারই এক প্রস্তুতি সভার আয়োজন করা হয় ।
সভায় উপস্থিত ছিলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ সহ INTTUC এর রাজ্য সভাপতী ঋতব্রত বন্দ্যোপাধ্যায় ও মহিষাদলের বিধায়ক তিলক কুমার চক্রবর্তী সহ আরো নেতা নেত্রী বৃন্দ। সভায় উপস্থিত হয়ে কুণাল ঘোষ বলেন বিরোধী দলনেতা নিজের গলায় বকলস পরে বিজেপির নামে ঘেউ ঘেউ করছে,কয়লা পাচার কাণ্ডে সওকত মোল্লাকে সিবিআই তলব প্রসঙ্গে বলেন যে ইস্যু গুলো বিজেপি নির্বাচনের আগে থেকে কুৎসার নামে চালাচ্ছিল সেগুলি রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত,বিজেপি প্রতিহিংসার নামে এইগুলো করছে সেটা দলের কাছে স্পষ্ট,বিশ্ববিদ্যালয়ের আচার্য হিসেবে নিয়োজিত হতেন রাজ্যপাল,এবার সরকারের এবং রাজ্য মন্ত্রী সভার নির্দেশ মত আচার্য হিসেবে নির্বাচিত হবেন মুখ্যমন্ত্রী এই প্রসঙ্গ তোলা হলে তিনি বলেন বর্তমান রাজ্যপাল বিজেপির দালালি করছেন,এবং যা সিদ্ধান্ত তা সরকার এবং রজ্যমন্ত্রিসভার নির্দেশ মতো হয়েছে।আরো বলেন যে রাজ্যপাল কেনো সিবিআই কে ডাকছেন না?যে সিবিআইয়ের লিস্টে প্রথম নাম শুভেন্দু অধিকারীর ,তিনি কিভাবে ঘুরে বেড়াচ্ছেন?তাকে সিবিআই কেনো অ্যারেস্ট করছেনা। পাশাপাশি একাধিক প্রসঙ্গ নিয়ে নিশানা করলেন অধিকারী পরিবারের উপর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here