দলের বিভীষণদের চিহ্নিত করেছি, হলদিয়ার সমাবেশ থেকে কড়া বার্তা অভিষেকের।

0
230

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:-  শনিবার পূর্ব মেদিনীপুর জেলার শিল্প শহর হলদিয়ায় শ্রমিক সমাবেশে বক্তব্য রাখেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। রাজ্যের শিল্পের অভিমুখ বোঝাতে এই সমাবেশ বলে জানা গিয়েছে।
এইদিন বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন বিভীষণের চিহ্নিত করেছি, পাশাপাশি নাম না করে শুভেন্দু অধিকারী কে কটাক্ষ করলেন এই দিন, পাশাপাশি তিনি আরো বলেন আগামী কাল হলদিয়ায় প্রকৃত স্বাধীনতা দিবস পালিত হয়েছে। এই প্রথম দলীয় কর্মীরা বলেছেন, নেতারা শুনেছে।গত কাল প্রায় ৫০ জন কর্মী বক্তব্য রেখেছেন। সবকথা আমার কাছে এসে পৌঁচেছে।
কে কারা আগের দিন বিএমএসের ঝাণ্ডা তুলেছে, আর পরের দিন তৃণমূলে এসেছে, তাক তালিকা আমার কাছে আছে। আমি তাদের চিহ্নিত করেছি। সভায় আসার পথেও আমি ৪-৫ জনকে চিহ্নিত করেছি। দলের বিভীষণকে আমরা চিহ্নিত করেছি।
যার নেতৃত্বে উত্তর কলকাতায় গুণ্ডামি করে বিদ্যাসাগরের মূর্তি ভাঙা হল। এই জেলার একসময়ের সর্বেসর্বা তাঁর পদলেহন করে, নিজেকে ইডি-সিবিআই থেকে বাঁচাতে দলবদল করল। দিল্লির বুকে মেদিনীপুরের আবেগকে বিক্রি করল।
আমার পিছনে তো ইডি-সিবিআই লেলিয়ে দিয়েছে। আমার মাথা নিচু করতে পেরেছে?
অনুগামী এক্সচেঞ্জ খুলে বসেছিল কেউ কেউ। নাম না করে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী কে কটাক্ষ করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, তিনি আরো জানান কর্মসংস্থানে স্থানীয় বাসিন্দাদের অগ্রাধিকার দিতে হবে।
তৃণমূল করলে ঠিকাদারি করা যাবে না। আর ঠিকাদারি করলে তৃণমূল করা যাবে না। দলটা করতে হবে বুকে দলীয় পতাকা নিয়ে করতে হবে। আর যারা শ্রমিক সংগঠন করছেন, তাঁদের একটাই পরিচয় খেটে খাওয়া মানুষের প্রতিনিধি। এই দাদার অনুগামী, ওই দাদার অনুগামী বলা চলবে না। দলে একটাই দিদি, মমতা বন্দ্যোপাধ্যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here