ফের মেখলিগঞ্জ কলেজে ডিএসও এবং টিএমসিপির মধ্যে সংঘর্ষ, আহত ৬ আটক ২।

0
198

মনিরুল হক, কোচবিহারঃ ফের দুই ছাত্র সংগঠনের কর্মীদের মধ্যে সংঘর্ষের জেরে উত্তপ্ত হয়ে উঠল কোচবিহারের মেখলিগঞ্জ কলেজ। আজ দুপুরে তৃণমূল ছাত্র পরিষদ এবং ডিএসও ছাত্র সংগঠনের কর্মীদের মধ্যে ওই সংঘর্ষের ঘটনা ঘটে। এদিনের ঘটনায় দুপক্ষের ৬ জন আহত হয়েছেন। এরমধ্যে দুজনকে মেখলিগঞ্জ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন ডিএসও কর্মীর নাম হরেন বর্মন এবং তৃণমূল কর্মীর নাম রাজীব রায়।
জানা গিয়েছে, ২৮ মে জাতীয় শিক্ষানীতি ২০২০ বাতিলের দাবিতে দেওয়াল লিখন করতে ডিএসও কর্মীরা। সেদিন তাঁদের কর্মীদের দেওয়াল লিখনে বাধা ও মারধোর করা হয় বলে অভিযোগ। ওই ঘটনার প্রতিবাদ জানিয়ে মেখলিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করে ডিএসও। ওই ঘটনার ফের এদিন ডিএসও ছাত্ররা কলেজে গেলে তাঁদের আটকে মারধোর করে থানা থেকে অভিযোগ তুলে নেওয়ার জন্য হুমকি দেওয়া হয় বলে ডিএসও’র পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। ওই ঘটনায় তাঁদের ৩ জন আহত হয়েছে বলে তাঁদের দাবি। এরমধ্যে একজনকে হাসপাতালে ভর্তি করাতে হয়েছে।
অন্যদিকে অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল ছাত্র পরিষদ, তাদের পাল্টা দাবি, ডিএসও কর্মীরাই তাঁদের কর্মীদের উপড়ে চরাও হয়ে মারধোর করে। এতে তাদের তিন জন কর্মী আহত হয়েছেন। এরমধ্যে রাজীব রায় নামে একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই ঘটনায় পুলিশ দুপক্ষের দুজনকে আটক করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here