একদিকে যখন দুরন্ত গতিতে ছুটে যাচ্ছে ভারত বাংলাদেশের মধ্যে চলাচল করা মিতালি এক্সপ্রেসের মতো ট্রেন ঠিক সেই সময়ই রেল কর্তৃপক্ষের ঢিলেঢালা চেহারা ফুটে উঠছে।

0
168

নিজস্ব সংবাদদাতা, জলপাইগুড়িঃ- একদিকে যখন দুরন্ত গতিতে ছুটে যাচ্ছে ভারত বাংলাদেশের মধ্যে চলাচল করা মিতালি এক্সপ্রেসের মতো ট্রেন ঠিক সেই সময়ই রেল কর্তৃপক্ষের ঢিলেঢালা চেহারা ফুটে উঠছে।

মাত্র কয়েকদিন আগেই ঘটা করে উদবোধন করা হয়েছে নিউ জলপাইগুড়ি থেকে হলদিবাড়ি চিলাহাঁটি হয়ে ঢাকা রেল যোগাযোগ, স্টোপেজ না থাকার দরুন নির্দিষ্ট সময়ে জলপাইগুড়ি টাউন স্টেশনের বুককের ওপর দিয়ে দুরন্ত গতিতে ছুটে যায় মিতালি এক্সপ্রেস সহ কলকাতা গামী সুপার ফাস্ট এর মতো ট্রেনগুলি। তবে এরই মধ্যে শহরের সাধারণ নাগরিকদের সুরক্ষার বিষয়ে রেল কর্তৃপক্ষের ঢিলেঢালা মনো ভাব পরিষ্কার ফুটে উঠছে শহরের দুই এবং তিন নম্বর গুমটির একপাশের লোহার সুরক্ষা বেড়া দীর্ঘদিন থেকে ভাঙা অবস্থায় পরে থাকার মধ্যে দিয়ে।
অথচ দুপাশেই রয়েছে জনবসতি,
এই প্রসঙ্গে পৌর নাগরিক সংকর বণিক আতঙ্কের সুড়ে জানান, এখন এই রেল পথ দিয়ে কত দ্রুতগামী ট্রেন চলাচল করছে, দুপাশেই রয়েছে মানুষের বসবাস যে কোনো সময়ে বড় ধরণের দুর্ঘটনা ঘটে যেতেই পারে, কিন্তু রেল কর্তৃপক্ষ এত দিনেও নজর দিলো না এই ভেঙ্গে পরে থাকা লোহার সুরক্ষা বেড়াটির ব্যাপারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here