মাথাভাঙ্গায় ডিম না পেয়ে অঙ্গনওয়াড়ি কেন্দ্রে বিক্ষোভ, বৈঠক করে সমস্যা সমাধানের আশ্বাস সুপারভাইজারের।

0
229

মনিরুল হক, মাথাভাঙ্গা: দীর্ঘ দিন ধরে অঙ্গনওয়াড়ি কেন্দ্রে ডিম না পেয়ে বিক্ষোভ দেখায় এলাকার উপভোক্তা ও বাসিন্দারা। সেই সমস্যা সমাধান করতে ওই অঙ্গনওয়াড়ি সাব সেন্টারের উপভোক্তাদের অভিভাবকদের সঙ্গে বৈঠক করে সমস্যার সমাধান করল এলাকার সুপারভাইজার ভারতী বর্মন। এদিন দুপুরে অভিভাবকদের সঙ্গে বৈঠক করে সমস্যার সমাধান হয় বলে জানান সুপারভাইজার ভারতী বর্মন।

এদিন ওই বৈঠকে উপস্থিত ছিলেন অঙ্গনওয়াড়ি কর্মী অবলা বর্মন অধিকারী, পঞ্চায়েত সদস্য পরেশ বর্মন, অভিভাবক ভবেশ বর্মন, ওই এলাকার পাশ্ববর্তী অঙ্গনওয়াড়ি কর্মী সহ অন্যান্যরা।

উল্লেখ্য, মাথাভাঙ্গা ১ নং ব্লকের নয়ারহাট গ্রাম পঞ্চায়েতের গেন্দুগুড়ি এলাকার ৫৬ নং অঙ্গনওয়াড়ি কেন্দ্রে ডিম না পেয়ে বিক্ষোভ দেখায় উপভোক্তাদের একাংশ।উপভোক্তাদের অভিযোগ,গত ৫ মাস ধরে আমাদের বাচ্চারা ডিম পাচ্ছে না। আমরা যদি সেন্টারে আসি তাহলে আমাদের বলে বাচ্চাকে নিয়ে আসেন তারপর ডিম দেওয়া হবে। সাত মাসের বাচ্চাকে নিয়ে অঙ্গনওয়াড়ি কেন্দ্রে নিয়ে আসা সম্ভব হয় না। তাই আমরা দুই দিন ধরে এখানে বিক্ষোভ দেখাই।
তারপর আজ ওই এলাকার উপভোক্তাদের ও স্থানীয় গ্রাম পঞ্চায়েত সদস্যদের নিয়ে বৈঠক করে সমস্যার সমাধান করেন অঙ্গনওয়াড়ি সুপারভাইজার ভারতী বর্মন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here