কলকাতা থেকে পলাশীগামী খালি লরি শান্তিপুর বাথনাবাইপাস ওভারব্রিজের উপর থেকে রাতের অন্ধকারে 30 ফুট খাদে উল্টে, চালকের মৃত্যু, পলাতক খালাসী।

0
313

নদীয়া, নিজস্ব সংবাদদাতা:-  কলকাতা থেকে পলাশীগামী খালি লরি নদীয়ার শান্তিপুর বাথনাবাইপাস ওভারব্রিজের উপর থেকে উল্টে গিয়ে রাতের অন্ধকারে পড়ে প্রায় তিরিশ ফুট নীচে। তবে আশেপাশে বাড়ি না থাকার কারণে, দূরের গ্রামের মানুষ ভোরে কৃষি কাজ করতে যাবার সময় লক্ষ্য করে বিষয়টি। তাদের অনুমান পথ দুর্ঘটনা বা রাস্তা খারাপের কারনে নয়, কোনো এক অজ্ঞাত কারণে হঠাৎ গাড়িটি উল্টে যায় গভীর খাতে। বেশ খানিকটা উঁচু থেকে পড়লেও তা পাল্টি হয়নি কাত হয়ে ঘাসএবং জঙ্গলের মধ্যে দিয়ে, আছড়ে পড়ে লরিটি।
এরপর গুরুতর আহত চালককে, চালকসীট থেকে উদ্ধার করে স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে মৃত্যু ঘোষণা করে। ঘটনাস্থলে শান্তিপুর থানার পুলিশ পৌঁছে, লাইসেন্স এবং অন্যান্য প্রমাণাদি দেখে জানতে পারেন এবং পরিবারকে খবর দেন। প্রশাসনিক সূত্রে জানা যায় 30 বছর বয়সী ওই যুবকের নাম গোলাম মাসুদ পলাশী জালিকা নগরে তার বাড়ি।তবে চালকের এর সহযোগী খালাসী রাত থেকেই বেপাত্তা হয়েছে বলে এলাকাবাসীর অনুমান। মৃত চালকের পরিবার থেকে সদস্যরা পৌঁছেছেন শান্তিপুর থানায় । মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে, পলাশী থানার মাধ্যমে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here