“”রাজ্যে মদের দাম কমছে কিন্তু পশ্চিমবঙ্গে বিদ্যুৎ বিলের দাম কমছে না”” শাসক দলকে কটাক্ষ করেন উওর মালদা সাংসদ খগেন মুমূ।

0
217

মালদা, নিজস্ব সংবাদদাতা:-” রাজ্য সরকার মদের দাম কমাচ্ছে অথচ বিদ্যুৎ এর বিল বাড়িয়েই চলছে। ফলে সমস্যায় পড়ছেন সাধারণ মানুষ।”এদিন দুপুরে বিদ্যুৎ নিয়ে একটি সচেতনতা মূলক শিবিরে রাজ্য সরকারের প্রতি এমনই কটাক্ষ ছুঁড়ে দিলেন উত্তর মালদার সাংসদ খগেন মুর্মু।
প্রসঙ্গত বিদ্যুৎ চুরি রুখে দেওয়া এবং সময় মতো বিদ্যুৎ বিল পরিশোধ সহ বিভিন্ন বিষয়ে বিদ্যুৎ নিয়ে সচেতনতা মূলক শিবির নিয়ে আলোচনা করনে । বৃহস্পতিবার এই শিবির অনুষ্ঠিত হয় হবিবপুরের জিতু মঞ্চে।এদিন উপস্থিত ছিলেন,
খগেন মুমূ সাংসদ উওর মালদা,
গনেশ চৌধুরী ষ্টেশন ম্যানেজর সহ হবিবপুর পঞ্চায়েত সমিতির সভাপতি হবিবপুর ব্লকের জয়েন্ট বিডিও সহ ভারত বাংলাদেশ সীমান্ত বি এ এস এফের কম্পোনি কমান্ডার ও হবিবপুর ব্লকের বিভিন্ন অঞ্চলে প্রধান ও মেম্বার ও ব্লকের বিদ্যুৎ দপ্তরের আধিকারিক সহ ব্লক প্রশাসন, পুলিশ প্রশাসনের আধিকারিকেরা।

উত্তর মালদার সাংসদ খগেন মুর্মু বক্তব্য রাখতে গিয়ে,আক্রমণাত্মক বক্তব্য না রাখলেও স্বাভাবিক ভাবেই সাংসদের এমন চাঞ্চল্যকর কটাক্ষে গুঞ্জন শুরু হয় মঞ্চে উপস্থিত সকলের মধ্যে। সাংসদ খগেন মুমূ তৃনমূল কংগ্রেসের একহাত নিয়ে বলেন কেন্দ্রীয় সরকার পেট্রোল ডিজেল সাবসিটি দিচ্ছে তাছাড়া রাজ্য মদের দাম কমছে কিন্তু বিদ্যুৎ বিলের কোন সাবসিটি দিচ্ছে না যার জেরে সাধারণ মানুষকে অতিরিক্ত বিদ্যুৎ বিল দিতে হচ্ছে।
উল্লেখ্য বিদ্যুৎ পরিসেবা নিয়ে বিভিন্ন সমস্যার আলোচনা হয় এদিনের সভায়। কখনো কখনো সঠিক সময়ে বিদ্যুৎ বিল পরিশোধ না করায় যেমন সংশ্লিষ্ট দপ্তরকে সমস্যায়পড়তে হয়। তেমনি বিদ্যুৎ চুরি নিয়েও অভিযোগের প্রসঙ্গ উল্লেখ করে আলোচনা হয়। সকলকে সচেতন থাকার কথা বলা হয় এদিনের সভায়।