সাতসকালে এক যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো মালদা জেলার হবিবপুর থানার জগজীবনপুর গ্রামে নন্দনগড় এলাকায়।

0
200

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- সাতসকালে এক যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো মালদা জেলার হবিবপুর থানার জগজীবনপুর গ্রামে নন্দনগড় এলাকায়।

সবিতা বালা জানা গেছে বুধবার রাতে এক যুবক গলায় ফাঁস লাগানো অবস্থায় এক মৃত্যুদেহ উদ্ধার। বৃহস্পতিবার সকালে ঐ যুবকের মৃতদেহ দেখতে পান বাড়ির লোকেরা । মৃত ব্যক্তির নাম সজল গাইন(২৩) বাবা কালু গাইন ,মা অঞ্জলি গাইন। মৃতদেহ দেখে তড়িঘড়ি হবিবপুর থানার খবর দিলে ঘটনাস্থলে ছুটে আসে হবিবপুর থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরিবারের তরফে অভিযোগ

পাশের গ্রামের এক নাবালিকা বুল্টি পান্ডের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিলো বলে অভিযোগ সেই মতে গতকাল ওই নাবালিকাকে বাড়িতে খুজে না পেয়ে নাবালিকার বাবা অমল পান্ডে ওই যুবকে সন্ধ্যে নাগাত তুলে নিয়ে গিয়ে মারধর করে বলে অভিযোগ আর সারা টাত ছেলে বাড়িতে আসেনি বৃহস্পতিবার সকালে তার শোবার ঘরে তার ঝুলন্ত অবস্থায় মৃত্যুদেহ উদ্ধার হয় পরিবারের লোক আরো বলেন তাদের ছেলে কে নিয়ে যাওয়ার পর আর তাকে বাড়িতে ফিরিয়ে দেওয়া হয়নি আজ সকালে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তবে নাবালিকার পরিবারের তরফো কোন উত্তর পাওয়া যায়নি।

বাইটঃ- পরিবারে সদস্য