সুকান্ত মজুমদারের সমর্থনে জনসভা করতে আসছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ইতিমধ্যেই রেল স্টেশনের মাঠ কে সাজিয়ে তোলার কাজ শুরু হয়েছে।

0
19

দঃ দিনাজপুর, নিজস্ব সংবাদদাতাঃ- আগামী ১৬ এপ্রিল বালুরঘাটে বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারের সমর্থনে জনসভা করতে আসছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সূত্র মারফত জানা গেছে, ঐদিন তিনি বালুরঘাট রেল স্টেশনের মাঠে একটি জনসভা করবেন। এ বিষয়ে ইতিমধ্যেই রেল স্টেশনের মাঠ কে সাজিয়ে তোলার কাজ শুরু হয়েছে।
এ প্রসঙ্গে উল্লেখ্য, গত ১০ এপ্রিল সুকান্ত মজুমদারের সমর্থনে দক্ষিণ দিনাজপুরে একটি জনসভাতে যোগ দেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সাত দিনের মধ্যে দিল্লির প্রথম সারির দুই নেতা দক্ষিণ দিনাজপুরে জনসভা কে কেন্দ্র করে রাজনৈতিক মহলে ব্যাপক সাড়া পড়েছে। আশা করা যাচ্ছে ওই দিন প্রধানমন্ত্রী জনসভা থেকে সুকান্ত মজুমদারকে জেতানোর ব্যাপারে জনগণকে ভোট দিয়ে জেতানোর জন্য উৎসাহিত করবেন।
দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি সভাপতি স্বরূপ চৌধুরী এই বিষয়ে বলেন, “ভারতের মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজি আগামী 16 এপ্রিল বালুরঘাট রেল স্টেশনের মাঠে জনসভা করতে আসছেন। তিনি বালুরঘাট লোকসভা কেন্দ্রের প্রার্থী সুকান্ত মজুমদারের সমর্থনে জনসভা করবেন। পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেসের যে রাজনৈতিক সন্ত্রাস চলছে তার বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী তার মূল্যবান বক্তব্য রাখবেন। এর আগে আমরা বহুবার বলেছি তৃণমূল কংগ্রেস আমাদের জেলা দক্ষিণ দিনাজপুর তথা বালুরঘাট লোকসভা কেন্দ্রের উন্নয়নে কোন কাজ করেনি। মাননীয় প্রধানমন্ত্রী আগামী দিনে ক্ষমতায় আসলে এবং আমাদের প্রার্থী বালুরঘাট কেন্দ্র থেকে জিতলে কি কাজ করবেন সে ব্যাপারে তার মূল্যবান বক্তব্য রাখবেন।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here