ভোট-পরবর্তী হিংসায় ঘরছাড়া বিজেপি কর্মীদের বাড়ি ফেরাতে মারিশদা থানা ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শন।

0
250

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:-  ভোট-পরবর্তী হিংসায় পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি ৩ নম্বর ব্লকের বেশ কয়েকটি এলাকায় এখনো ঘর ছাড়া রয়েছে বিজেপি কর্মী সমর্থকরা, এমনটাই দাবি বিজেপির,শুক্রবার ঘরছাড়া কর্মীদের ঘরে ফেরাতে মারিশদা থানা ঘেরাও কর্মসূচি করল বিজেপি। এইদিন
বিজেপির প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের নেতৃত্বে কাঁথি ৩ নম্বর ব্লকের মারিশদা থানায় বিক্ষোভ ডেপুটেশন করে বিজেপি।
এই দিন দীর্ঘ কয়েক মাস ঘরছাড়া বিজেপি কর্মী টাটকা পুর গ্রামের রঘুনাথ মাইতি ও তার বৃদ্ধা মা জ্যোৎস্না মাইতি।
তাদের ঘরে ফেরাতে মারিশদা থানার ভারপ্রাপ্ত অফিসারের সাথে দীর্ঘ সময় কথা বললেন প্রিয়াঙ্কা টিব্রেওয়াল।
তারপর বেরিয়ে এসে থানার বাইরে ঘরছাড়া বৃদ্ধা জ্যোৎস্না মাইতির সাথে কথা বলার সময় হাউ হাউ করে কাঁদতে থাকেন জ্যোৎস্না মাইতি, আচমকাই মাথা ঘুরিয়ে মাটিতে বসে পড়েন তিনি , তৎক্ষণাৎ প্রিয়াঙ্কা টিব্রেওয়াল ঘর ছাড়া ওই বৃদ্ধাকে ধরে নেন তারপর মাটিতে বসে নিজের হাতে জল খাবেন এবং মাথায় জল দেন পাশাপাশি তাকে ঘরে ফিরিয়ে দেওয়ার আশ্বাস দেন তিনি।
প্রসঙ্গত ভোট-পরবর্তী হিংসার পর বহু বিজেপি কর্মী ঘরছাড়া রয়েছে, সে কারণে দিন ১৬ থেকে ১৭ জন ঘরছাড়াদের একটি লিস্ট তৈরি করে মারিশদা থানায় দেখা করে দীর্ঘ সময় কথা বলেন তিনি। তিনি বলেন যতক্ষণ না বিজেপি কর্মীরা ঘরে ফিরতে পারেন এবং সুষ্ঠুভাবে বসবাস করতে না পারেন ততক্ষণ এই মামলা চলবে। ঘরছাড়া বৃদ্ধা জ্যোৎস্না মাইতি কাঁদতে কাঁদতে বলেন আজকে ওষুধ এনে রাস্তায় খেয়ে আত্মহত্যা করব বলে মনে করেছি এভাবে দুঃখ প্রকাশ করলেন তিনি।