অলআউট খেয়ে হাসপাতালে আড়াই বছরের শিশুকন্যা।

0
269

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং –অলআউট খেয়ে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হল এক বছর আড়াই বয়সের শিশুকন্যা। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে ক্যানিং থানার অন্তর্গত মাতলা ২ গ্রাম পঞ্চায়েতের গোলকুঠি পাড়ায়।দেবস্মিতা পুরকাইত নামে বছর আড়াই বয়সের ওই শিশুকন্যা বর্তমানে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
উল্লেখ্য সামান্য বৃষ্টি হতেই এলাকায় মশার দাপট অনেকাংশে বেড়ে গিয়েছে।মশা,কীটপতঙ্গের হাত থেকে রক্ষে পাওয়ার জন্য বাড়িতে অলআউট লাগিয়েছিলেন পুরকাইত পরিবারের লোকজন।শুক্রবার রাতে খাওয়া সেরে ঘুমিয়ে পড়েছিলো পুরকাইত পরিবারের সদস্যরা।রাত প্রায় পৌনে বারোটা নাগাদ ঘুম ভেঙে যায় ছোট্ট শিশুকন্যার।দুধ ভেবে অলআউট খেয়ে ফেলে সে। আচমকা ঘুম ভেঙে যায় তার বাবা ও মায়ের।দম্পতি দেখতে পায় তাদের শিশুকন্যা অলআউট খেয়ে প্রায় শেষ করে ফেলেছে।এমন কান্ড দেখে আর এক মুহূর্তদেরী না করে ওই শিশুকন্যা কে তড়িঘড়ি ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে আসে চিকিৎসার জন্য। সেখানে শিশু বিভাগে চিকিৎসা চলছে ওই ক্ষুঁদের।পুরকাইত দম্পতির দাবী,ঘুম না ভাঙলে বড় ধরনের দুর্ঘটনা ঘটে যেতো।
অন্যদিকে ক্যানিং মহকুমা হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছে বর্তমানে অলআউট খেয়ে ফেলা কন্যাশিশুটি সুস্থ রয়েছে। আতঙ্কের কোন কারণ নেই।