ভাইয়ের হাতে খুন দাদা, ফের খুনের ঘটনায় চাঞ্চল্য বানারহাট ব্লকের গয়েরকাটায়।

0
317
Dead woman lying on the floor under white cloth with blank tag on feet

নিজস্ব সংবাদদাতা, বানারহাটঃ- বানারহাট ব্লকের গয়েরকাটায় তিন দিনের মাথায় ফের খুনের ঘটনা ঘটল জলপাইগুড়ির গয়েরকাটায়। এবার ভাইয়ের হাতে খুন হলেন দাদা ! শনিবার ভোরে ঘটনাটি ঘটে গয়েরকাটা চা বাগানের আবিস্তা লাইনে। মৃত ব্যক্তির নাম শিব্রানুস টোপ্পো (৪২)। ওই ব্যক্তিকে খুনের অভিযোগে মাইকেল কুজুর নামে তার কাকাতো ভাইকে গ্রেপ্তার করেছে বানারহাট থানার পুলিশ।

তবে বার বার খুনের ঘটনায় যথেষ্ট আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।
পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, এদিন ভোর সাড়ে চারটা নাগাদ তার বাড়িতে ঘুমোচ্ছিলেন শিব্রানুস। তার ঘরের দরজা আটকানো ছিল না। অভিযোগ, সে সময় তার প্রতিবেশী ও কাকাতো ভাই মাইকেল একটি ছুড়ি হাতে তার দাদার মাথায় আঘাত করে বলে অভিযোগ। খুনের আগে তাদের দুজনের মধ্যে একপ্রস্থ বচসা হয় বলে খবর পরিবারের সূত্রে জানা গেছে। বাড়ির লোকেরা টের পেয়ে শিব্রানুস কে প্রথমে গয়েরকাটা চা বাগানের স্বাস্থ্যকেন্দ্র নিয়ে যান। সেখান থেকে ধূপগুড়ি নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় তার।

ধূপগুড়ি গ্রামীন হাসপাতালের চিকিৎসক তাকে মৃত হবে ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে বানারহাট থানার পুলিশ মাইকেল কুজুরকে গ্রেপ্তার করে।

পুলিশ জানিয়েছে, মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। তবে কীভাবে এবং কেন তার দাদাকে খুন করল ভাই সে বিষয়ে তদন্তে বানারহাট থানার পুলিশ।

এদিকে বার বার খুনের ঘটনায় যথেষ্ট আতংকে রয়েছেন গয়েরকাটাবাসী। ৫০ দিন আগে গয়েরকাটার হিন্দুপাড়ায় এক বন্ধু কে বাড়িতে ডেকে এনে পিটিয়ে খুন করেন এক ব্যক্তি। গত মঙ্গলবার দুই নাবালিকা মেয়ে কে যৌন নিগ্রহের হাত থেকে বাঁচাতে স্বামীকে পিটিয়ে খুন করেন তার স্ত্রী। সোমবার গয়েরকাটার কালুয়া নদী থেকে উদ্ধার হয় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মৃতদেহ। স্বাভাবিক ভাবেই বার বার খুনের ঘটনায় রাতের ঘুম উড়েছে গয়েরকাটাবাসীর ।