গর্ভবতী মহিলার উপর দিয়ে চলে গেলো লরি আশঙ্কাজনক অবস্থায় চিকিৎস্বাধীন।

0
286

প্রকাশ কালি ঘোষাল, হাওড়া :  আন্দুল রোড এর উপর পথ দুর্ঘটনা কবলে পড়ে এক গর্ভবতী মহিলাসহ তার স্বামী। মহিলার অবস্থা আশঙ্কাজনক। ঘটনায় ঘাতক লরির চালক পলাতক।
ঘটনাটি ঘটে সোমবার দুপুরে হাওড়া আন্দুল রোডের উপর। আন্দুল গ্রাম পঞ্চায়েতের সামনে পথ দুর্ঘটনার কবলে পড়লো এক গর্ভবতী মহিলা সহ তার স্বামী। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী ডাক্তার দেখিয়ে ওই দুই ব্যাক্তি
স্বামী ও স্ত্রী বাইকে চেপে যাচ্ছিলেন। হঠাৎই পেছনদিক থেকে আসা একটি লরি বাইকটিকে ধাক্কা মারে। তাল সামলাতে না পেরে বাইকটি রাস্তায় উল্টে পড়ে। মুহূর্তের মধ্যে ওই গর্ভবতী মহিলা গাড়ির চাকার তলায় চলে যায় এবং ওই মহিলার স্বামী রাস্তার পাশে পড়ে যান। আশপাশের লোকজন এসে ওই মহিলাকে চাকারতলা থেকে বার করেন এবং পাশেই একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করেন। এই দুর্ঘটনায় গুরুতরে জখম হয়েছেন ওই গর্ভবতী মহিলা। আশংকাজনক অবস্থায় জীবন মরণ নিয়ে লড়াই করছেন এমনটাই নার্সিংহোম সূত্রে জানা যাচ্ছে। পুলিশ সূত্রে জানান যাচ্ছে ওই দম্পতি হাওড়া মন্দিরতলার বাসিন্দা। ঘাতক লরিটিকে চেষ্টা করছে পুলিশ। পাশাপাশি এলাকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে লরির পলাতক চালোককেও সনাক্ত করার চেষ্টা করছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here