অনুর্ধ ১৮ জাতীয় ওয়াটারপোলো চ্যাম্পিয়ান বাংলা দল কে সংবর্ধনা।

0
636

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং :-  ৪৮ তম অনুর্ধ ১৮ জাতীয় ওয়াটারপোলো তে চ্যাম্পিয়ান হয়েছে বাংলা দল।সোমবার সকালে অনুর্ধ ১৮ জাতীয় ওয়াটারপোলো চ্যাম্পিয়ান দলের ১৩ জন খেলোয়াড় ও কোচ কে সংবর্ধিত করা হয় ক্যানিং থানার পুলিশের পক্ষ থেকে।ক্যানিং থানার পুলিশের পক্ষথেকে এমন অভ্যর্থনা পেয়ে আবেগতাড়িত হয়ে পড়েন খেলোয়াড় সহ অনুর্ধ ১৮ বাংলা দলের কোচ প্রসেনজিত ভঞ্জ।
ক্যানিং থানার আইসি সৌগত ঘোষ বলেন ‘ওয়াটারপোলোতে দেশের কাছে বাংলার সম্মান উজ্জ্বল করেছে অনুর্ধ ১৮ বাংলা দলের খেলোয়াড়রা।আমরা গর্বিত চ্যাম্পিয়ান দলকে সংবর্ধনা দিতে পারার জন্য।’
কোচ প্রসেনজিত ভঞ্জ বলেন ‘চ্যাম্পিয়ান হওয়ার পর পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এমন সম্মান পেয়ে মনোবল কয়েক গুণ বেড়ে গিয়েছে। আগামী দিনে যাতে করে চ্যাম্পিয়ান অনুর্ধ ১৮ বাংলা দলের ছেলেরা জাতীয় ও আন্তর্জাতিকস্তরে চ্যাম্পিয়ান হতে পারে সেই লক্ষে এগিয়ে যাবো।’
অন্যদিকে স্বর্ণপদক জয়ী প্রাক্তন ওয়াটারপোলো চ্যাম্পিয়ান খেলোয়াড় তথা ভারতীয় রেলের সহকারী কোচ রবীন বলদে জাতীয় চ্যাম্পিয়ান বাংলা দল শুভেচ্ছা জানিয়েছেন।
উল্লেখ্য গত ১৬ জুলাই উড়িষ্যার ভূবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামে আয়োজিত হয়েছিল ৪৮ তম জাতীয় ওয়াটারপোলো টুর্ণামেন্ট।অংশ গ্রহন করেছিলো দেশের ৯ রাজ্য। ২০ জুলাই ফাইনালে কেরালা কে ৯-৪ হারিয়ে জাতীয় চ্যাম্পিয়ান হয় অনুর্ধ ১৮ বাংলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here