জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতাল, পৌরসভা এবং মেডিকেল কলেজ নিয়ে দুর্নীতির পর্দা ফাসের কথা বললেন জেলা বিজেপি সভাপতি।

0
275

নিজস্ব সংবাদদাতা, জলপাইগুড়িঃ- তৃণমূল মহা সচিবের খবর সবাই জানেন, এবার জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতাল, পৌরসভা এবং মেডিকেল কলেজ নিয়ে দুর্নীতির পর্দা ফাসের কথা বললেন জেলা বিজেপি সভাপতি।
মঙ্গলবার জলপাইগুড়ি জেলা কার্যালয়ে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে এমন বক্তব্য রাখেন বিজেপি দলের জলপাইগুড়ি জেলার সভাপতি বাপি গোস্বামী।
সাংবাদিক সম্মেলনে সম্প্রতি তৃণমূল মহা সচিব তথা প্রাক্তন শিক্ষা এবং বর্তমান শিল্প মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে এনফোর্সমেন্ট ডাইরেক্টরেট দারা গ্রেফতার এবং ধৃত তৃণমূল নেতার একাধিক বান্ধবীর খোঁজ মেলার সঙ্গে কোটি কোটি টাকা উদ্ধারের ঘটনার যেমন তীব্র নিন্দা করেন তার পাশাপাশি জেলা বিজেপি সভাপতি জানান, শুধু পার্থ বাবুই নয়, এই জলপাইগুড়িতে ও পৌরসভা, সুপার স্পেশালিটি হাসপাতাল এবং কেন্দ্রীয় সরকার যে মেডিকেল কলেজ নির্মাণের জন্য যে অর্থ দিয়েছে তাতেও ব্যাপক দুর্নীতি করছে তৃণমূল কংগ্রেসের স্থানীয় নেতা সহ একশ্রেণীর দালালেরা।
এই বিষয় গুলো জেলা কমিটির পক্ষ থেকে উচ্চ পর্যায়ে যেমন জানানো হয়েছে এর পাশাপাশি এই সব দুর্নীতির তদন্তভার ই ডি বা সি বি আইয়ের হাতে দেবার দাবী জানিয়ে প্রয়োজনে দল আদালতরে দ্বারস্থ হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here