জয় কিষান আন্দোলনের সিকিম শাখার সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক নিযুক্ত হলেন।

0
48

গ্যাংটক, ২রা আগস্ট, ২০২২: জয় কিষান আন্দোলন, সিকিম শাখার রাজ্য সভাপতি শ্রী কেদারনাথ তেওয়ারি, আজ অবসরপ্রাপ্ত হাবিলদার মেজর সোম বাহাদুর রাই কে সহ-সভাপতি এবং শ্রী ধন বাহাদুর বসনেট কে সাধারণ সম্পাদক হিসেবে নিয়োগের কথা ঘোষণা করেছেন। সোম বাহাদুর রাই দক্ষিণ সিকিম জেলায় সংগঠন ও কৃষক আন্দোলন গড়ে তোলার জন্য বিশেষভাবে দায়িত্ব প্রাপ্ত হয়েছেন, ধন বাহাদুর বাসনেট পশ্চিম সিকিম জেলার সংগঠন ও কৃষক আন্দোলন দেখাশোনা করার সাথে সাথে, মিডিয়া যোগাযোগের অতিরিক্ত দায়িত্ব পালন করবেন।

রাজ্যের অত্যাচারের বিরুদ্ধে সিকিমের কৃষকদের ঐক্যবদ্ধ করার কঠিন কাজ হাতে নেওয়ার জন্য নতুন পদাধিকারীদের অভিনন্দন জানিয়ে শ্রী কেদারনাথ তেওয়ারি বলেন: “একটা শক্তিশালী স্বাধীন কৃষক সংগঠনের চাহিদা সিকিমের কৃষকদের মধ্যে রয়েছে। ক্ষমতাসীন এসকেএম পার্টির তৈরি তথাকথিত কৃষক সংগঠনটি কৃষকদের এতটাই অসম্মান করে যে কৃষি বিভাগের সরকারী মিডিয়া রিলিজে তারা তাদের কৃষক সংগঠনের সভাপতির নাম পর্যন্ত উল্লেখ করে না, কিন্তু দলীয় নেতাদের নাম নির্ভুলভাবে প্রকাশ করে ! এর থেকেই বোঝা যায় যে তারা কৃষক এবং কৃষক নেতাদের প্রতি ঠিক কতখানি অমনোযোগী।”

সংযুক্ত: (১) অবসরপ্রাপ্ত হাবিলদার মেজর সোম বাহাদুর রাই ও (২) শ্রী ধন বাহাদুর বাসনেটের ছবি এবং (৩) সিকিম সরকারের ফেসবুক পেজের স্ক্রিন শট।

মিডিয়া সেল | জয় কিষান আন্দোলন, সিকিম
যোগাযোগ: ৮৯০০৪০১৮৭৬ | ৯৪৭৫৬৬১২৮২

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here