বাংলাদেশী ডাকাত সহ দুই ডাকাত পুলিশের জালে,উদ্ধার আগ্নেয়াস্ত্র।

0
558

সুভাষ চন্দ্র দাশ,গোসাবা – বড় ধরনের সাফল্য পেলো সুন্দরবন কোষ্টাল থানার পুলিশ। ডাকাতির আগেই এক বাংলাদেশী ডাকাত সহ মোট দুজন কে গ্রেফতার করলো। ধৃতদের কাছ থেকে ১ বন্দুক,১ রাউন্ড কার্তুজ,১ ধারালো ভোজালি উদ্ধার করেছে সুন্দরবন কোষ্টাল থানার পুলিশ। ধৃতরা হল মহম্মদ আল মামোন ও ধ্রুবজ্যোতি মন্ডল।ধৃত আল মামোন এর বাড়ি বাংলাদেশের সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার সাহেবখালি এলাকায়।অপর জনের বাড়ি সুন্দরবন কোষ্টাল থানার ৮ নম্বর কালিদাসপুর গ্রামে।
পুলিশ সুত্রের খবর সোমবার গভীর রাতে গোপন সুত্রে খরব পায় সুন্দরবন কোষ্টাল থানার পুলিশ। জানতে পারে থানা এলাকার সাতজেলিয়া বাজারে কয়েকজন ডাকাত জড়ো হয়েছে ডাকাতির উদ্দেশ্য নিয়ে।খবর পাওয়ার সাথে সাথে সুন্দরবন কোষ্টাল থানার এসআই মিজানুর রহমানের নেতৃত্ব এক পুলিশ টীম সাতজেলিয়া বাজারে চিরুনি তল্লাশি অভিযান চালায়। সেখানে রাতের অন্ধকারে দুই দুষ্কৃতিকে সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করতে দেখেন। তাদের কে জিজ্ঞাসাবাদ করে তল্লাশি শুরু করতেই ধৃতদের কাছ থেকে পুলিশ উদ্ধার হয় বেআইনি আগ্নেয়াস্ত্র। ধৃতরা পুলিশি জেরায় স্বীকার করেছে তারা ডাকাতির জন্য জড়ো হয়েছিল।
সুন্দরবন কোষ্টাল থানার পুলিশ দুই ডাকাত কে গ্রেফতার করে।পাশাপাশি বাংলাদেশ থেকে কি ভাবে ভারতে প্রবেশ করলো,কোথায় আশ্রয় নিয়েছিল,আর কে বা কারা জড়িত রয়েছে সে বিষয়ে ধৃত বাংলাদেশী ডাকাত আল মামোন কে জিঞ্জাসাবাদ করে তদন্ত শুরু করেছে সুন্দরবন কোষ্টাল থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here