এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল কোচবিহারে।

0
203

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা: এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল কোচবিহারে। ঘটনাটি ঘটেছে কোচবিহার শহর লাগোয়া দক্ষিণ খাগড়াবাড়ি এলাকায়। ওই ঘটনার খবর দেওয়া হয় পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে কোচবিহার কোতোয়ালি থানার পুলিশ। পরে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। ওই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত ব্যক্তির নাম প্রদীপ মজুমদার। পেশায় সে গ্রিল ব্যবসায়ী। অভিযোগ, বহুদিন আগে শর্মিষ্ঠা গোস্বামী নামে এক স্থানীয় মহিলা প্রদীপ বাবু ও তাঁর দাদা তপন বাবুর কাছ থেকে মেয়ের বিয়ের সময় নগদ একটি খাট এবং ফার্নিচার কেনার নাম করে কিছু টাকা নেয়। কিন্তু পাঁচ বছর কেটে গেলেও বিভিন্ন অজুহাতে সেই টাকা ফেরত দেয় না বলে অভিযোগ তপন মজুমদার। সেই টাকা চাইতে গেলে গত পাঁচ বছর ধরে বিভিন্ন অজুহাতে ঘরাচ্ছেন ওই মহিলা। গতকাল রাত সেই টাকা চাইতে এলে প্রদীপ মজুমদারকে মেরে ঝুলিয়ে রাখা হয় বলে পরিবারের অভিযোগ।

মৃত ব্যক্তির ভাই তপন মুজমদার জানান, আমার ভাই প্রদীপ মজুমদার কোনদিনই কোন মারপিটে যেত না, অত্যন্ত সে রোগা পাতলা ছিল ভদ্র স্বভাবের ছিল। আমরা এটাকে আত্মহত্যা না মার্ডার বলে অনুমান করছি। কারণ যেই জায়গায় দেহটি ঝোলা অবস্হায় রয়েছে সেখানে কেউ ফাঁসি দিতে পারে না।
আমার ভাইয়ের গ্রিলের দোকান রয়েছে আমার ভাই উনার থেকে টাকা পায় গত চার থেকে পাঁচ বছর ধরে ভাইকে ঘুরাচ্ছিল, আমার ভাই যখন উনার ছেলে এবং উনার স্বামীকে জানানোর কথা বলে তখন ওনার ছেলে স্বামী কোন প্রতিবাদ করে না। আমাদের সন্দেহ ভাইকে ওরা মেরে ঝুলে রেখেছে আমরা থানায় লিখিত অভিযোগ করবো। এই বিষয়ে কোচবিহার কোতোয়ালি থানার পুলিশের তদন্ত চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here