ফালাকাটা ব্লকের জটেশ্বরের এক অসহায় লন্ড্রি মিস্ত্রির ছেলের চিকিৎসার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিল ‘জটেশ্বর এডুকেশন সেন্টার’ নামে এক স্বেচ্ছাসেবী সংস্থা।

0
302

নিজস্ব সংবাদদাতা, আলিপুরদুয়ার:- ফালাকাটা ব্লকের জটেশ্বরের এক অসহায় লন্ড্রি মিস্ত্রির ছেলের চিকিৎসার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিল ‘জটেশ্বর এডুকেশন সেন্টার’ নামে এক স্বেচ্ছাসেবী সংস্থা। ওই সংস্থাকে বিপদের দিনে পাশে পেয়ে কৃতজ্ঞতা জানাচ্ছেন রোগীর পরিবারের সদস্যরা ও প্রতিবেশীরাও। জানা গিয়েছে, ওই স্বেচ্ছাসেবী সংস্থা সদস্যরা বেশ কয়েক দিন ধরে ফালাকাটা ব্লকের জটেশ্বরের বিভিন্ন হাটে বাজারে সাহায্য তুলে সোমবার অসহায় ওই লন্ড্রি মিস্ত্রি দীপক দাসের হাতে ওই অর্থ তুলে দেয়।

উল্লেখ্য, অসুস্থ ওই শিশুটির বয়স মাত্র দুই বছর। এখনও ভালোভাবে হাঁটতেই শেখেনি সে। সেই শিশুর ব্লাড ক্যানসার ধরা পড়েছে। শিশুকে বাঁচাতে সাহায্যের আবেদন জানিয়েছেন তার মা-বাবা। আলিপুরদুয়ারের ফালাকাটা ব্লকের জটেশ্বর সাহা পাড়ার বাসিন্দা দীপক দাসের একমাত্র সন্তান দীপায়ন দাস। জানা গিয়েছে, জন্মের পর মাঝেমধ্যেই অসুস্থ হয়ে পড়ত দীপায়ন। ওষুধ খাওয়ানোর পর আবার সে সুস্থ হতো। এভাবেই বেড়ে উঠছিল সে। প্রায় মাস চারেক আগে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে নিয়ে যাওয়া হয় শিলিগুড়ির একটি হাসপাতালে তারপর কলকাতা। সেখান থেকে ব্যাঙ্গালোরের একটি নার্সিংহোমে নিয়ে যাওয়া হলে সেখানে দীপায়নের ব্লাড ক্যানসার ধরা পড়ে।চিকিৎসকরা ব্যাঙ্গালোর ছয় মাস থেকে চিকিৎসা করার কথা বলেন। কিন্তু তার জন্য প্রচুর টাকার প্রয়োজন। ওই শিশুর বাবা দীপক দাস পেশায় লন্ড্রি মিস্ত্রি। ছেলের চিকিৎসার সামর্থ্য নেই তাঁদের। তাই ছেলেকে বাঁচাতে সকলের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন ওই দম্পতি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here