শাসকদলের মদতে চটুল নাচের আসর, চটুল গানে উদ্দাম নৃত্য স্বল্পবসনা নর্তকিদের।

0
194

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ-শাসকদলের মদতে চটুল নাচের আসর। চটুল গানে উদ্দাম নৃত্য স্বল্পবসনা নর্তকিদের। সাথে চলছে জুয়া খেলা। সেই আসরে ভিড় জমিয়েছে এলাকার ছাত্র থেকে যুবরা। অভিযোগ তুলে তৃণমূলকে তীব্র কটাক্ষ বিজেপির। ব্যবস্থা নেওয়া হবে বলে সাফাই শাসকদলের। মালদহের হরিশ্চন্দ্রপুর থানা এলাকার অন্তর্গত ছত্রক গ্রামে যাত্রা পালার নামে চটুল গানে নাচের আসর। খোলা মঞ্চে উদ্দাম নৃত্য স্বল্পবসনা নর্তকীদের। আর এই আসর চলছে তৃণমূলের মদতে অভিযোগ বিজেপির। শুধু নাচের আসর নয় সাথে চলছে জুয়া খেলা। এলাকার ছাত্র যুবদেরও দেখা যাচ্ছে আসরে। এলাকার সংস্কৃতি নষ্ট হচ্ছে বলে অভিযোগ করে তৃণমূলকে তীব্র কটাক্ষ করেছে বিজেপি নেতৃত্ব। সাথে পুলিশ প্রশাসনকে সক্রিয় হওয়ার আহ্বান জানিয়েছে। যদিও এই অভিযোগ সত্যি হলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে ব্লক তৃণমূল নেতৃত্ব।

উত্তর মালদা জেলা বিজেপির সাংগঠনিক সম্পাদক রূপেশ আগরওয়াল বলেন,ছত্রক গ্রামে নাচের আসর বসেছে। ছোট ছোট জামাকাপড় পড়ে মেয়েরা নাচছে। সেখানে ছাত্ররা পর্যন্ত গেছে। জুয়া খেলা হচ্ছে। সম্পূর্ণটাই তৃণমূলের মদতে। জুয়া থেকে টাকা তুলছে তৃণমূল। পুলিশের উচিত তৃণমূলের কোনো কর্মসূচি হলেই নজর রাখা।

হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তোবারক হোসেন চৌধুরী বলেন, এই অভিযোগ যদি সত্যি প্রমাণিত হয় তাহলে দল থেকে ব্যবস্থা নেওয়া হবে।

যদিও রাজ্যের শাসকদলের বিরুদ্ধে এই ধরনের চটুল নাচের আসর বসানোর অভিযোগ এই প্রথম নয়। এর আগেও বহুবার রাজ্যের বিভিন্ন প্রান্তে এই ধরনের ছবি উঠে এসেছে। এমনকি স্বল্প বাসনা নর্তকিদের সঙ্গে মঞ্চে কোমর দোলাতে দেখা গেছে শাসকদলের দায়িত্ব প্রাপ্ত নেতাদের। যা নিয়ে বারবার তীব্র সমালোচনা করেছে বিরোধীরা। সভ্য সমাজে এই ধরনের অনুষ্ঠান হওয়া একদমই কাম্য নয়। সাথে তার সঙ্গে রাজনৈতিক দল বা নেতাদের যোগ থাকলে তা অনভিপ্রেত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here