দুর্গা পুজো অনুদানের টাকা শীঘ্রই যাতে দেওয়া হয় এই দাবি নিয়ে জলপাইগুড়ি জেলাশাসকের দপ্তরে এসে বিক্ষোভ দেখালেন ডুয়ার্সের বিভিন্ন পুজো কমিটির সদস্য‌রা।

0
215

জলপাইগুড়ি, নিজস্ব সংবাদদাতাঃ- সরকার ঘোষিত দুর্গা পুজো অনুদানের টাকা শীঘ্রই যাতে দেওয়া হয় এই দাবি নিয়ে জলপাইগুড়ি জেলাশাসকের দপ্তরে এসে বিক্ষোভ দেখালেন ডুয়ার্সের বিভিন্ন পুজো কমিটির সদস্য‌রা। ডুয়ার্সের মেটেলি থানা এলাকার পুজো কমিটির সদস্য‌দের দাবি, তাদের ৩৯টি পুজো কমিটি‌কে সরকারি ঘোষিত দুর্গা পুজোর অনুদানের টাকা শীঘ্রই দেওয়া হোক।

এবছর বিভিন্ন দুর্গা পুজো কমিটিগুলো‌কে ৬০ হাজার টাকা করে অনুদান দেওয়ার কথা ঘোষণা করেছে রাজ‍্য সরকার। দিনকয়েক আগে মুখ‍্যমন্ত্রী মমতা ব‍্যানার্জি নিজেই পঞ্চাশ হাজার থেকে বাড়িয়ে পুজো অনুদানের জন্য বিভিন্ন ক্লাবগুলো‌কে ষাট হাজার টাকা করে দেওয়ার কথা ঘোষণা করেন। যদিও সম্প্রতি এই বিষয়টি নিয়ে আদালতে একটি মামলা হ‌ওয়ায় চিন্তিত ডুয়ার্সের বিভিন্ন পুজো কমিটির সদস্য‌রা। বিষয়টি নিয়ে জলপাইগুড়ি‌র জেলাশাসকের দপ্তরে এসে বিক্ষোভ দেখান তারা। ডুয়ার্সের মেটেলি থানা এলাকার পুজো কমিটির সদস্য‌দের দাবি, তাদের ৩৯টি পুজো কমিটি‌কে সরকারি ঘোষিত দুর্গা পুজোর অনুদানের টাকা শীঘ্রই দেওয়া হোক। তাহলে অনেক উপকৃত হবেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here