পথদুর্ঘটনা বাঁকুড়ার কোতুলপুড়ে, মৃত – ১।

0
166

আবদুল হাই, বাঁকুড়াঃ বাঁকুড়া জেলার কোতুলপুরের দেশড়া কোয়ালপাড়া অঞ্চলের তাজপুরের কলতলা সংলগ্ন এরিয়ায় একটি ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

এই ঘটনার কিছুক্ষণ আগেই বাবা ও ছেলে মোটরবাইক করে দেশরার দিকে আসছিলেন, ছেলের কিছু কাজ থাকায় বাবাকে নামিয়ে দেয় কলতলাতে, বাবা যথারীতি বাড়ির দিকে হাঁটতে শুরু করেন কিন্তু কিছুক্ষণের মধ্যে আচমকা একটি ডিসিএম গাড়ির নিচে চলে চলে যান মনোরঞ্জন বাবু । পরক্ষণেই তাঁর ছেলে ওই চিৎকারের দৃশ্য দেখে যখন ছুটে যায় ঘটনাস্থলের দিকে গিয়ে চিনতে পারেন গাড়ির নীচে যে পরে রয়েছে সেটা তাঁরই নিজের বাবা ।

অপরদিকে এই মর্মান্তিক ঘটনা ঘটে যাওয়ার ফলে ওই লরির ডাইভার এবং হেল্পার গাড়ি ছেড়ে চম্পট দেয় তৎক্ষণাৎ । ছুটে আসেন স্থানীয়রা কোনমতে মনোরঞ্জন বাবুর শরীরকে লরির নিচে থেকে বার করতে চেষ্টা করতে থাকলেও কোনো মতে পারছিলেন না ।

শেষমেষ স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় ডিসিএম লড়িটিকে ধাকালে উল্টে দেয়া হয়,, দেখা যায় তখন মনোরঞ্জন অজ্ঞান অবস্থায় পড়ে রয়েছেন , তৎক্ষণাৎ স্থানীয় পুলিসে খবর দিয়ে দেহটিকে স্থানীয় হাসপাতালে পাঠায় ।
ঘটনাস্থলে কোতুলপুর থানার পুলিশ উপস্থিত হয়, এবং মৃত দেহটিকে উদ্ধার করে কোতুলপুর গ্রামীণ হসপিটালে আনা হলে কর্তব্যরত ডাক্তার বাবু মৃত বলে ঘোষণা করেন।

এখন দেখার বিষয় এই ঘননার জেরে পুলিশ কতটা সক্রিয় হয়—–

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here