প্রকাশ্য সভা মঞ্চ থেকে বিরোধীশূন্য করার হুঁশিয়ারি ছুড়লেন মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা মালতিপুরের বিধায়ক আব্দুর রহিম বক্সি।

0
166

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ-আগামী পঞ্চায়েত নির্বাচনে বুথে তোমাদের কোন স্থান নেই, তোমাদের বুথ ছাড়া করব।প্রকাশ্য সভা মঞ্চ থেকে বিরোধীশূন্য করার হুঁশিয়ারি ছুড়লেন মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা মালতিপুরের বিধায়ক আব্দুর রহিম বক্সি। মালদহের গাজলের পর রতুয়ার শ্রীপুরের সভা থেকে হুংকার রহিম বক্সির। শুধু বুথ ছাড়া নয় তৃণমূলকে ঘর ছাড়া করব পাল্টা কংগ্রেস।

মালদহের মালতিপুর বিধানসভার রতুয়ার শ্রীপুরের মাদ্রাসা পরিচালন সমিতির নির্বাচনে শাসক দল তৃণমূলের হারের পর গতকাল বিকেলে ওই এলাকায় একটি প্রকাশ্য পথ সভার আয়োজন করেন জেলা তৃণমূল নেতৃত্ব। সভায় উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ শাসকদলের প্রতিমন্ত্রী তথা হরিশ্চন্দ্রপুর বিধানসভার বিধায়ক তজমুল হোসেন, মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা মালতি পুরের বিধায়ক আব্দুর রহিম বক্সি, মালদা জেলা পরিষদের সভাধিপতি এটিএম রফিকুল হোসেন, মালদা জেলা তৃণমূল শ্রমিক সংগঠনের সভাপতি শুভদীপ সান্যাল সহ জেলা তৃণমূল নেতৃত্ব। আর এই সভা থেকেই বিরোধীদের হুঁশিয়ারি জেলা তৃণমূল কংগ্রেস সভাপতির। এদিন মঞ্চ থেকে আব্দুর রহিম বক্সী বলেন, কংগ্রেস বন্ধু শুনে রাখো, সিপিএম বন্ধু শুনে রাখো, অনেক সহ্য করেছি আর নয়, আর আমরা সহ্য করব না। আগামী পঞ্চায়েত নির্বাচনে যোগ্য জবাব দিব তোমাদেরকে। বুথ ছাড়া করবো তোমাদের , তৃণমূল কংগ্রেস তোমাদের বুথ ছাড়া করবে। তোমাদের সাবধান করে দিতে চাইছি।আগামী পঞ্চায়েত নির্বাচনে বুথে তোমাদের কোন স্থান নেই, তোমাদের বুথ ছাড়া করব। বুথে বুথে তৃণমূল কংগ্রেসের তৈরি। তোমরা বুথে ঢুকে দেখাও।

জেলা তৃণমূল সভাপতির এই হুঁশিয়ারিকে গুরুত্ব দিতে নারাজ সিপিআইএম ও কংগ্রেস। মালতিপুর বিধানসভার কংগ্রেসের প্রাক্তন বিধায়ক তথা মালদা জেলা কংগ্রেসের সহ-সভাপতি আল বিরুনী জুলকারনাইন বলেন, পঞ্চায়েত নির্বাচনের আগে ভীতি প্রদর্শন করার জন্যই এই ধরনের মন্তব্য করছেন জেলা তৃণমূল সভাপতি। তাদের এই হুমকিতে আমরা ভয় পাই না। আগামী পঞ্চায়েত নির্বাচনে মানুষদের ছুড়ে ফেলবে। আমরা আবার ক্ষমতায় ফিরছি তার উদাহরণ হচ্ছে শ্রীপুর মাদ্রাসা নির্বাচন। আমাদের বুথ ছাড়া নয় তৃণমূলকে বুথ ও ঘর দুটোই ছাড়া করাবে জনগন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here