পূজো মরশুমে কাজ না থায় বিপাকে প্রায় ১৫০জন বাস কন্ডাক্টর শ্রমিকরা।

0
162

নিজস্ব সংবাদদাতা, মালদা:- কালি পূজো মরশুমে মালদা রায়গঞ্জ রুটে বেসরকারী বাস বন্ধ। ফলে অসুবিধায় পরেছে যাত্রী থেকে বাস চালক ও কন্ডাক্টররা। পূজো মরশুমে কাজ না থায় বিপাকে প্রায় ১৫০জন বাস কন্ডাক্টর শ্রমিকরা।
জানা গিয়েছে,মালদা রায়গঞ্জ রুটে প্রায় ৪০টি বাস চলাচল করে। শ্রমিক রয়েছে ১৫০জন। বাসমালিকরা চাইছে বাস গুলিকে মালদার গাজোলে কদুবাড়ি মোড়ে থামতো। সেখান থেকে যাত্রী নিয়ে রায়গঞ্জে যায়। কিন্তুু মালিকরা চালকদের বলছে বাস গুলিকে কদুবাড়ি নয় গাজোলের ভেতরে দিয়ে যাত্রী নিয়ে যেতে হবে। আবার বলা হচ্ছে যাত্রী গাজোলের কদুবাড়ি মোড় থেকে তুলতে হবে। এই পরিস্থিতিতে বিভ্রান্ত হচ্ছে চালক থেকে কন্ডাক্টররা ও যাত্রীরা। এই পরিস্থিতির সঠিক সিদ্ধান্তের দাবি চালককেরা সাতদিন ধরে ওই রুটে বাস চলাচল বন্ধ করে দিয়েছেন। ফলে সমস্যায় পরেছে বাস চালক ও কন্ডাক্টররা।
প্রোগ্রেসিভ বাস ওর্নার এসোসিয়েশনের সম্পাদক সুশান্ত তলাপাত্র জানান,আমরা বাস চালাতে চাই। কিন্তুু একটা নির্দিষ্ট সিদ্ধান্ত নিতে হবে। না হলে তারা বিভ্রান্ত হয়ে পরছে। এক জায়গায় বাস দাঁড়ানোর কথা বলা হলেও পরবর্তিতে বাস থামার সিদ্ধান্ত পরিবর্তন করছেন মালিকেরা। সেই কারনে আমরা বাস চালানো বন্ধ করে নির্দিষ্ট সিদ্ধান্তেহ চাইছি। আর যার ফলে কর্মহীন পরেছে মালদা রায়গঞ্জ রুটের প্রায় ১৫০জন শ্রমিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here