স্নেহাশীষ সিএবির দায়িত্ব নিচ্ছেন, আমার মনে হয় এর জন্য খুব ভালো হবে, নতুন করে বাংলার ক্রিকেট জেগে উঠবে : দিলীপ ঘোষ।

0
281

পশ্চিম মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:- সিতাই, শীতলকুচি দিনহাটা এগুলো উপদ্রত এলাকা। যেখানে কেবল টিএমসি আর হচ্ছে বাংলাদেশের গুন্ডা অনুপ্রবেশকারী ওদের নিয়ে পার্টি করে। কাউকে কিছু করতে দেয় না। আমিও বহুবার গেছি। আমার উপরে অ্যাটাক হয়েছে। বোম বন্দুক চলেছে, কিন্তু লোকসভাতে মানুষজন জবাব দিয়েছে। ওখানকার এম এল এ বাড়ি ছেলে পালিয়ে ছিল। ওখানে হেরে ছিল। বিধানসভা তে আমরা জিতেছি। কিন্তু ওখানকার যে রাজনীতি ওখানে কোন আইন-কানুর নেয়, কোনো প্রশাসন নেই এরকমই চলছে। আর ধীরে ধীরে পুরো পশ্চিমবঙ্গটা সেদিকে যাচ্ছে।

পূর্ব মেদিনীপুরের সভাপতি পদত্যাগের ব্যাপারে বলেন, জানিনা,এটা পার্টির লোক দেখছে। আমার জানার কথা নয় ওখানে কি হয়েছে। খোঁজ নিয়ে আমি দেখছি দলের লোক দেখার জন্য আছে। জেলা আছে প্রদেশ আছে।

সিএবি নির্বাচনে সৌরভ গঙ্গোপাধ্যায় আর লড়বেন না। এ ব্যাপারে বলেন, সৌরভ কোথায় যাচ্ছে বড় কথা নয়। প্রশ্ন হচ্ছে ক্রিকেটের কি হবে। স্নেহাশিস ভালো ক্রিকেটার ছিলেন। দুই ভাই একসঙ্গে বাংলার জন্য লড়াই করেছেন। আমার মনে হয় দুজনকেই প্রশাসকে আসা উচিত। দুজনকেই ক্রিকেটে প্রশাসক হিসেবে নেতৃত্ব দেওয়া উচিত। তাহলে ক্রিকেটের ভালো হবে। অনেক বড় ক্ষেত্রে কাজ করেছেন খেলেছেন সৌরভ। সেজন্য বড় ক্ষেত্রে তার নেতৃত্ব দেওয়া উচিত রাষ্ট্রীয় অন্তরাষ্ট্রীয় স্তরে। স্নেহাশীষ সিএবির দায়িত্ব নিচ্ছেন। আমার মনে হয় এর জন্য খুব ভালো হবে। নতুন করে বাংলার ক্রিকেট জেগে উঠবে।

পঞ্চায়েত নির্বাচন নিয়ে বলেন, পশ্চিমবাংলার সব নির্বাচন রক্তাক্ত হয়। সবথেকে বেশি হিংসা হয় পঞ্চায়েত নির্বাচনে। আমার যা মনে হচ্ছে যেদিকে পরিস্থিতি যাচ্ছে তৃণমূলের আর বেশি হিংসা করার ক্ষমতা থাকবে না। পুলিশকে দিয়ে গুন্ডাকে দিয়ে যেটা করায়। পুলিশ আর কি কি করবে। পার্টির বিজয়া সম্মেলন করাবে। পার্টির মিটিংয়ে লোক নিয়ে আসবে। টাকা তুলে পাটিকে দেবে। এখন দেখছি দোকানে বেশি মদ খেয়ে নিলে তাকে বাড়ি পৌঁছে দেবে। কিন্তু পুলিশের আসল কাজ নিয়ম-কানুন রক্ষাকরা। বিশৃঙ্খলা, মহিলাদের সুরক্ষা, বাচ্চাদের সুরক্ষা লুটপাট,দুর্নীতি বন্ধ করা সেগুলো করতে পারছে না। পুলিশের ক্যাপাসিটির সীমা আছে একটা। বাংলার মানুষ এসব দাদাগিরি আর বেশি দিন সহ্য করবে না।
আজ সকালে প্রাত ভ্রমনে বেরিয়ে খড়গপুর শহরের সাউথ ইনস্টিটিউট এলাকায় একটি চায়ের দোকানে চা চক্র করে এমনটাই বলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here