শিক্ষা চাই,কাজ চাই সহ বিভিন্ন দাবিকে সামনে রেখে কোচবিহারে পথযাত্রার বামপন্থী গণ সংগঠনগুলির।

0
453

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা:-  শিক্ষা চাই, কাজ চাই সহ বিভিন্ন দাবিকে সামনে রেখে কোচবিহারে পথযাত্রার আয়োজন করলো বামপন্থী গণ সংগঠনগুলি। শনিবার কোচবিহার কলাবাগান চৌপতি থেকে তারা এই পদযাত্রার আয়োজন করে। এদিনের এই পদযাত্রাকে ঘিরে বামপন্থী মনোভাবাপন্ন সাধারণ মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

এদিনের এই পদযাত্রায় নেতৃত্ব দেন কোচবিহার জেলা সিপিআইএমের সম্পাদক অনন্ত রায় বর্ষীয়ান বামফ্রন্ট নেতা তারিনী রায় সি আই টি ইউকোচবিহার জেলা সম্পাদক জগৎজ্যোতি দত্ত, কোচবিহার শহর এরিয়া কমিটির সম্পাদক সাধন দেব সহ অন্যান্য নেতৃত্বরা।

উল্লেখ্য, এই সময়ের তৃণমূল সরকারের দুর্নীতির বিরুদ্ধে এই পথযাত্রার আয়োজন করা হয়। মূলত কাজ চাই, শিক্ষা চাই, ফসলের ন্যায্য দাম চাই, বেকারের সঠিক মজুরি, দুর্নীতিমুক্ত বাংলা, ধর্মে ধর্মে বিভেদ নয় বরং ঐক্য চাই, বাংলা জুড়ে যে দুর্নীতির বিষ ঝার জন্ম নিয়েছে, তার থেকে সাধারণ খেটে খাওয়া মানুষকে রেহাই দেবার জন্য পথযাত্রার আয়োজন করা হয়। এছাড়াও কেন্দ্রের বিজেপি সরকার সাম্প্রতিক সময়ে যে বাংলা ভাষায় চক্রান্ত করছে তার থেকে সাধারণ মানুষকে সঠিক দিশা দেখাবার জন্যই এই পদযাত্রার আয়োজন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here