আজও যারা কংগ্রেস করে তারা নিঃস্বার্থ ভাবেই করে, লক্ষী ভান্ডার মানুষকে পঙ্গু করার প্রকল্প : সুব্রতা দত্ত।

0
285

নিজস্ব সংবাদদাতা, জলপাইগুড়িঃ- আজও যারা কংগ্রেস করে তারা নিঃস্বার্থ ভাবেই করে, লক্ষী ভান্ডার মানুষকে পঙ্গু করার প্রকল্প।সোমবার জলপাইগুড়িতে এসে এমনই মন্তব্য করলেন রাজ্যে মহিলা কংগ্রেসের সভানেত্রী সুব্রতা দত্ত। শহরের এক সভা ঘরে আয়োজিত সাংগঠনিক কর্মসূচীতে জলপাইগুড়ি এসেছেন রাজ্যে কংগ্রেস দলের নেত্রী।
আসন্ন পঞ্চায়েত ভোট নিয়ে দলীয় রোনোনীতি তৈরী করা সহ পঞ্চায়েতে মহিলা প্রার্থীপদ সুনিশ্চিত করাই এই সাংগঠনিক সভার মূল লক্ষ্য বলে জানান সুব্রতা দেবী।
পঞ্চায়েত ভোট নিয়ে সংশয় প্রশ্নে তিনি বলেন, গত পঞ্চায়েত নির্বাচনে আমরা কোনো রকমে প্রাণ বাঁচিয়ে ছিলাম তৃণমূলের সন্ত্রাসের হাত থেকে,
এবার আমার অনুরোধ করছি পঞ্চায়েত ভোটে মহিলা সহ সবাই কে ভোট দিতে দিন।
লক্ষী ভান্ডার এবং বিভিন্ন সরকারি প্রকল্পের সমালোচনা করে কংগ্রেস নেত্রী বলেন।
লক্ষী ভান্ডার কার্যত মানুষকে পঙ্গু করার প্রকল্প, গ্রামে আজও বহু মহিলা বিধবা ভাতা পাচ্ছে না, কারণ তারা কংগ্রেস দল করে বলে, তবে পঞ্চায়েত বা সরকার কোনো দলের হয় না, সাধারণ মানুষের জন্য হয়। আমার ৪৬ বছর ক্ষমতায় নেই, তার পরেও যে মহিলা, পুরুষেরা কংগ্রেসের মঞ্চে, সভায় বসে থাকে তারা নিস্বার্থ ভাবেই কংগ্রেস দল টি করে, কোনো বিরিয়ানি বা ডিম ভাতের লোভে আসে না।
এদিন রাজ্যে মহিলা কংগ্রেসের সভানেত্রী দেশ জুড়ে জাতীয় কংগ্রেসের পক্ষ থেকে শুরু করা মহিলাদের জন্য হেল্প লাইন পরিষেবার কথাও উল্লেখ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here