মহিষাদলে ১০ কোটি টাকা ব্যয়ে তৈরি অডিটোরিয়ামের দখল নিয়ে দ্বন্দ্বে জড়ালেন তৃণমূলের দুই বিধায়ক।

0
231

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:-  প্রায় ১০ কোটি টাকা ব্যয়ে তৈরি অডিটোরিয়ামের দখল নিয়ে দ্বন্দ্বে জড়ালেন তৃণমূলের দুই বিধায়ক,জেলা পরিষদ নাকি মহিষদাল পঞ্চায়েত সমিতির দখলে থাকবে অডিটোরিয়াম,রাজনৈতিক তরজা তুঙ্গে,
আমার জায়গায় এটা একটা অ্যাসেট,সেটা অন্য লোক এসে ভোগ করলে ভালো লাগবে?? বিস্ফোরক পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদলের বিধায়ক তিলক চক্রবর্তী। অপর দিকে জেলা পরিষদের সভাপতি উত্তম বারিক বলেন জেলা পরিষদ এই সম্পত্তি টেক ওভার করলে জেলা পরিষদের স্থায়ী সম্পদ বৃদ্ধি পাবে। অডিটোরিয়ামের দখল ঘিরে দুই তৃণমূল বিধায়ক এর দ্বন্দ্বে শুরু রাজনৈতিক তরজা।
২০১৪ সালে শুরু হয় মহিষাদলের কাপাসবেড়িয়াতে এই অডিটোরিয়াম তৈরির কাজ। প্রায় ১০ কোটি টাকা ব্যয়ে তৈরি এই অডিটোরিয়ামে রয়েছে রেস্ট রুম, মিটিং রুম, পুরো অডিটোরিয়ামে রয়েছে ডলবি ডিজিটাল সাউন্ড। নাটক মিটিং প্রভৃতি করার সুব্যবস্থা রয়েছে এই অডিটোরিয়ামে। ২০২১ এ অডিটোরিয়াম এর কাজ শেষ হয়।এইদিন ছিল পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের বার্ষিক জেলা সাংসদ সভা। এই সভাতে ই মহিষাদলের তিলক চক্রবর্তী জানান মহিষাদল পঞ্চায়েত সমিতি টেক ওভার করতে চায় এই অডিটোরিয়াম টি। অপরদিকে জেলা পরিষদের সভাপতি তথা তৃণমূল বিধায়ক উত্তম বারিক জানান জেলা পরিষদ এই অডিটোরিয়ামটি টেক ওভার করবে। দুই তৃণমূল বিধায়ক এর এই দ্বন্দ্বে তাদের কটাক্ষ বিদ্ধ করতে ছাড়েনি বিজেপি। বিজেপির তমলুক সংগঠনিক জেলা সভাপতি তপন ব্যানার্জি জানান জেলা পরিষদের সভাপতি পাশ করে টাকা পকেটেস্ত করবে, অন্যদিকে মহিষাদল এর বিধায়ক আঙুল চুষবে। এটা হতে পারে না । পুরোটাই কাঠ-মানির খেলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here