কোচবিহার জেলা জুড়ে পালিত হলো রায় সাহেব পঞ্চানন বর্মার ১৫৮ তম জন্মদিন।

0
193

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা: আজ ১৪ ফেব্রুয়ারি। এই দিনে জন্ম হয়েছে রাজবংশী সম্প্রদায়ের প্রাণপুরুষ ঠাকুর পঞ্চানন বর্মা। তাই এই জন্মদিনকে পালন করতে রাজ্য সরকারের পক্ষ থেকে একদিনের সরকারি ছুটি পালন করার ঘোষণা করেন। সেই অনুযায়ী সমস্ত স্কুল কলেজ অফিসের কর্মচারীদের ছুটি। সেই সঙ্গে রাজবংশী সম্প্রদায়ের প্রাণপুরুষ ঠাকুর পঞ্চানন বর্মা স্মরণ করতে ময়দানে নেমেছে তৃণমূল কংগ্রেস। এদিন তাদের সারা দিনে বিভিন্ন কর্মসূচি রয়েছে।

আজ সকালে কোচবিহার রাসমেলার মাঠে পাশে কদমতলায় প্রানপুরুষ ঠাকুর পঞ্চানন বর্মার ১৫৮ তম জন্মদিনে তার অবক্ষ মূর্তিতে মাল্যদান ও পুষ্পার্ঘ্য করে শ্রদ্ধা জানালেন কোচবিহার পৌরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ।

এছাড়াও কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসে প্রানপুরুষ ঠাকুর পঞ্চানন বর্মার ১৫৮ তম জন্মদিনে তার অবক্ষ মূর্তিতে মাল্যদান ও পুষ্পার্ঘ্য করে শ্রদ্ধা জানালেন রাজ্য তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি শ্রী রবীন্দ্রনাথ ঘোষ, জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অভিজিত দে ভৌমিক,জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান শ্রী গিরেন্দ্রনাথ বর্মন সহ অন্যান্য নেতৃবৃন্দরা।

এদিন এই দুটি কর্মসূচি ছাড়াও কোচবিহার ১ ব্লকের সুটকাবাড়ি অঞ্চলের পার্কের পাশে প্রানপুরুষ ঠাকুর পঞ্চানন বর্মার ১৫৮ তম জন্মদিনে তার অবক্ষ মূর্তিতে মাল্যদান ও পুষ্পার্ঘ্য করে শ্রদ্ধা জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here