ইংলিশবাজারের চন্ডিপুর এলাকায় সহায়তা কেন্দ্র করে পরীক্ষার্থীদের হাতে পেন এবং পানীয় জল তুলে দেন কাজী গ্রাম অঞ্চলের তৃণমূলের উপপ্রধান মন্টু ইসলাম।

0
109

নিজস্ব সংবাদদাতা, মালদা: বৃহস্পতিবার থেকে শুরু হল এবছরের মাধ্যমিক পরীক্ষা। এই বছর জেলায় মোট পরীক্ষার্থীর সংখ্যা ৩৯৪৩৯‌। মোট পরীক্ষা কেন্দ্র ১৩৩টি। সুষ্ঠুভাবে মাধ্যমিক পরীক্ষা শেষ করতে তৎপর জেলা পুলিশ প্রশাসন। ঠিক সেই রকমই ময়দানে নেমেছেন বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিরাও। জীবনের সবচেয়ে বড় পরীক্ষায় বস্তে চলেছেন ছাত্র-ছাত্রীরা। তাই তাদের শুভকামনা এবং পরীক্ষার্থীদের হাতে পেন ও পানীয় জল তুলে দেওয়ার ব্যবস্থা করা হল। বৃহস্পতিবার সকালে ইংলিশবাজারের চন্ডিপুর এলাকায় সহায়তা কেন্দ্র করে পরীক্ষার্থীদের হাতে পেন এবং পানীয় জল তুলে দেন কাজী গ্রাম অঞ্চলের তৃণমূলের উপপ্রধান মন্টু ইসলাম। জানা যায় চন্ডিপুর উচ্চ বিদ্যালয়
এবছর নিবেদিতা হাই স্কুল এবং কাজিগ্রাম হাইস্কুলের সিট পড়েছে। আগত সকল পরীক্ষার্থীদের হাতে দিন পেন এবং জল তুলে দেওয়া হয়। এই বিষয়ে কাজী গ্রাম অঞ্চলের উপপ্রধান মন্টু ইসলাম জানান,ছাত্র-ছাত্রীদের হাতে পানীয় জল এবং পেন তুলে দেওয়ার পাশাপাশি অভিভাবকদের বসার জায়গা সহ যাবতীয় ব্যবস্থা করা হয়েছে। তাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সব সময় মানুষের পাশে দাঁড়ানোর জন্য বলেন। তাই মুখ্যমন্ত্রীর আদর্শকে সামনে রেখে এই উদ্যোগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here